ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

গেইল ঝড়ে উড়ে গেল চিটাগাং ভাইকিংস

gayleক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: অবশেষে জ্বলে উঠলেন ক্রিস গেইল। প্রথম দুই ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে না পারলেও আজকের ম্যাচে নিজেকে ফিরে পেলেন স্বরুপেই। তাঁর হার না মানা ৯২ রানের সুবাদে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে ৮ উইকেটের বড় জয় তুলে নেয় বরিশাল বুলস।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে আজকের দিনের দ্বিতীয় ম্যাচের শুরুতে চিটাগাং ভাইংসের বিপক্ষে টসে জিতে চিটাগাং ভাইকিংসকে ব্যাটিং এর আমন্ত্রণ জানান বরিশাল বুলস। ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৩৫ রান করে চিটাগাং। আজকের ম্যাচে দিলশান ও এনামুল হক  প্রত্যেক করেন ২৮ রান করে। উমর আকমল করেন ২৫ ও আসিফ আহমেদ করেন ১৭ রান। শেষ পর্যন্ত চিটাগাং ভাইকিংসের স্কোর দাঁড়ায় ৭ উইকেটে ১৩৫।
১৩৬ রানের টার্গেটে ব্যাট করতে নামে মাহমুদুল্লাহ- গেইলদের বরিশাল বুলস। রনি তালুকদার (১) ও মেহেদী মারুফ (১৮) ফিরে গেলে ম্যাচের অবস্থা একেবারেই পাল্টে দেন ক্রিস গেইল। প্রথম দুই ম্যাচে মাত্র ৬ ও ৪ রান পাওয়া এ ব্যাটসম্যান ৯ ছক্কা, আর ৬ চারে মাত্র ৪৭ বলে তুলে নেন ৯২ রান।  সেই সাথে অধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদকে সঙ্গে নিয়ে দলকে পৌঁছে দেন সহজ জয়ে। মাহমুদুল্লাহ রিয়াদ করেন অপরাজিত ১৯ রান।
Tags

Related Articles

Close