ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

ঢাকাকে হারিয়ে শেষ চারে উঠার সম্ভাবনা জাগালো আফ্রিদিরা

sylhteক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইটসকে ৬ উইকেটে হারিয়েছে শহীদ আফ্রিদির সিলেট সুপারস্টার্স।

দিনের প্রথম ম্যাচে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন মুশফিকদের দলপতি শহীদ আফ্রিদি।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে ঢাকা ডায়নামাইটস। ঢাকার হয়ে কুমার সাঙ্গাকারা করেন সর্বোচ্চ ৪৫ রান। ৩১ করে রান করেন ফরহাদ রেজা ও নাসির হোসেন। এ ছাড়া ইয়াসির শাহ ৮, মোহাম্মদ হাফিজ ৮, মোসাদ্দেক হোসেন ১৩* ও ওয়ালার ১৩* রান করেন । সিলেটের পক্ষে আব্দুর রাজ্জাক দুটি উইকেট নেন। ১টি করে উইকেট নেন মোহাম্মদ শহীদ,রবি বোপারা ও রুবেল হোসেন।

১৫৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ হয় সিলেট সুপার স্টারসের। ওপেনিং এ নেমে জুনায়েদ সিদ্দিকী ৫১ রান এবং জস কব ১৫ রান করেন। শেষ ওভারে সিলেটের জয়ের জন্য দরকার ১০ রান। কিন্তু ফরহাদ রেজার করা ওভারের দ্বিতীয় বলেইে সোহেল তানভীর বোল্ড হলে বিরাজ করে টান টান উত্তেজনা। ঠিক এই মুহুর্তে জ্বলে উঠেন আফ্রিদি। ওভারের চতুর্থ ও পঞ্চম বলে টানা দুটি ছক্কা হাকিয়ে দলের জয় নিশ্চিত করেন তিনি। ৭ বল মোকাবেলায় দুটি ছক্কায় ১৫ রান করেন আফ্রিদি। ফলে ১৯.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় সিলেট। ঢাকার হয়ে ফরহাদ রেজা দুটি এবং ইয়াসির শাহ একটি উইকেট লাভ করেন।

আজকের ম্যাচে হারের ফলে শেষ চার নিশ্চিত করতে অনেকটা হিসেব নিকেশের বেড়াজালে পড়তে হচ্ছে ঢাকা ডায়নামাইটসকে। অপরদিকে, সিলেটের জন্য কিছুটা আশার আলো তৈরী হয়েছে আজকের ম্যাচ জয়ের পর। তবে নিজেদের শেষ ম্যাচে কুমিল্লার বিপক্ষে বড় ব্যবধানে জয় পেলে এবং ঢাকা পরের ম্যাচে হারলে তবেই ভালো কিছু আশা করতে পারে সিলেট।

 

Tags

Related Articles

Close