ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

কুমিল্লার কাছে ১০ রানে হারলো ঢাকা

comilla vক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: বুধবার বিপিএলের প্রথম ম্যাচে ঢাকা ডাইনামাইটসকে ১০ রানে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
টস জিতে ঢাকা ডাইনামাইটসের অধিনায়ক সাঙ্গাকারা কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাট করতে আমন্ত্রণ জানান। ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৪১ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুরুতেই কুমিল্লাকে চেপে ধরে ঢাকার বোলাররা। আহমেদ শেহজাদকে (৯) ফিরিয়ে শুরুটা করেন ফরহাদ রেজা। এরপর ইমরুলকে (৭) ফেরান মুস্তাফিজ। এরপরে ৩৪ বলে ৩১ রানে ফিরে যান লিটন দাস। এরপর আর কেউ ভালো কোন স্কোর করতে সক্ষম হননি। শোয়েব মালিক ১৩ বলে ৮, মাশরাফি ৫ বলে ২, অলক কাপালি ১০ বলে ১০ রান করে ফিরে যান। তবে শেষ দিকে জাইদির অপরাজিত ৪৫ রান মোটামুটি একটা স্কোর করতে সহায়তা করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।
১৪২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতে ২ উইকেটে হারিয়ে চাপে পড়লেও সাঙ্গাকারা ও নাসির হোসেনের ব্যাটে ভালোভাবেই এগুতে থাকে ঢাকা ডাইনামাইটস। কিন্তু সাঙ্গাকারা ৩০ রান এবং নাসির ৩২ রান করে ফিরে গেলে অনেকটাই খেই হারিয়ে ফেলে ঢাকার ব্যাটসম্যানরা। শেষদিকে ১২ বলে সাঙ্গাকারাদের দরকার পড়ে ২৫ রান। হাতে ছিল ৫ উইকেট। কিন্তু আবু হায়দার রনির করা ওভারে মাত্র ৮ রান নিতে সমর্থ হয় ঢাকা ডাইনামাইটস। শেষ ওভারে ঢাকার ১৭ রান দরকার থাকলেও ব্যাটসম্যানরা মাত্র ৬ রান করতে সমর্থ হন। স্কোর গিয়ে দাঁড়ায় ৬ উইকেটে ১৩১ রান। ফলে ১০ রানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় ঢাকা ডাইনামাইটসকে।
Tags

Related Articles

Close