বাংলাদেশসর্বশেষ নিউজ

বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনায় ভুমিমন্ত্রীর ছেলেসহ ৭জন নিহত, আহত ৩০

tangail...মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু ও সেতু সংলগ্ন এলাকায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ভুমিমন্ত্রীর ছেলে সহ ৭জন নিহত ও পুলিশসহ ৩০জন আহত হয়েছে। শনিবার ভোরে ঘন কুয়াশার কারণে এসব দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আখেরুজ্জামান জানান, ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর উপর ও আশেপাশের এলাকায় ভোর রাত থেকে এসব দুর্ঘটনা ঘটতে থাকে। দুর্ঘটনা কবলিত গাড়ির মধ্যে রয়েছে পুলিশের পিকআপ ভ্যান, এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিসের গাড়ি, বাস, ট্রাক ও মটর সাইকেল। নিহত ৭জন বাস, মাইক্রোবাস যাত্রী ও মটর সাইকেল আরোহী। আহত হয়েছে পুলিশসহ ৩০জন। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল ও সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকেই সেতুর এক লেনে যান চলাচল বন্ধ ছিল দুই ঘন্টা। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত উদ্ধার কাজ চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় উদ্বার কাজ চালাতে গিয়ে পুলিশসহ ফায়ার সার্ভিসের কয়েকজন আহত হয়। প্রথম দূর্ঘটনা ঘটে ভোর ৭টার দিকে। এসময় ৫ জন নিহত হয়। এক ঘন্টা পরে আবারো মাইক্রোবাসের সাথে ট্রাকের সংঘর্ষ হয় এতে ভুমিমন্ত্রীর ছেলে শরীফ রানা নিহত হয়।

সকাল ৯টার দিকে মহাসড়কের গালা এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সদর উপজেলার মগড়া ইউনিয়নের বাদের গাগোরজানের আব্দুল হামিদের ছেলে আনোয়ার হোসেন (রডমিস্ত্রি) (৩৫) নিহত হয়।

নিহতদের মধ্যে আরো যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, ভুমিমন্ত্রীর ছেলে শরীফ রানা, সিরাজগঞ্জের সালামের ছেলে তোফাজ্জল (৩৩),পাবনার মোনতাজ আলীর ছেলে নুর আমীন (২০), একই জেলার হাসমত আলীর ছেলে সোহেল রানা(২৫)। নিহত অন্যদের পরিচয় জানা যায়নি। তবে তাদের বাড়ি উত্তরবঙ্গের বিভিন্ন উপজেলায়। যাদের পরিচয় জানা গেছে তাদের লাশ আইন অনুযায়ী স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত এলাকা জেলা প্রশাসন ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।

Tags

Related Articles

Close