ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

আফ্রিদি, রুবেলদের অপেক্ষায় সিলেট সুপার স্টারস

sylhet superক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: এখন পর্যন্ত কোন জয় না পাওয়া সিলেট সুপার স্টারসের সামনে বিপিএলের দ্বিতীয় পর্বের খেলায় জয়ের কোন বিকল্প নেই। আগামীকাল মাশরাফিদের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে মুশফিকের সিলেট সুপার স্টারস।
বিপিএলে এবারের আসরে মুশফিকদের সিলেট সুপার স্টারসে শহীদ আফ্রিদি, সোহেল তানভীর, রুবেল হোসেন, রাজ্জাকরা নাম লেখালেও এখনো খেলতে পারেননি একটি ম্যাচও। আব্দুর রাজ্জাক ও রুবেল হোসেন খেলতে পারেননি ইনজুরির কারণে। আর আফ্রিদি, সোহেল তানভীর খেলতে পারেননি ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ থাকায়।
দেয়ালে পিঠ ঠেকে যাওয়া এই দলটির জন্য সুখবর হচ্ছে, আগামীকালের ম্যাচেই বল হাতে দেখা যেতে পারে রুবেল হোসেনকে। আর তারা আগামী বুধবার পেতে পারেন আব্দুর রাজ্জাককেও। আরও আশা জাগানিয়া খবর হচ্ছে, আগামীকাল সোমবার ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শেষ করে সরাসরি বাংলাদেশে আসছেন শহীদ আফ্রিদি ও সোহেল তানভীর। সেক্ষেত্রে আগামী বুধবারের ম্যাচে দেখা যেতে পারে তাদেরকেও।

বিপিএলে খেলতে আসতে মুখিয়ে রয়েছেন শহীদ আফ্রিদি। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, ‘বিপিএলে সিলেট সুপারস্টারস দলে যোগ দেওয়ার জন্য অপেক্ষা করছি। বাংলাদেশে খেলা সব সময় দারুণ কিছু।’

Tags

Related Articles

Close