জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

অসহায় কৃষকের পাশে দাঁড়ালো টাঙ্গাইলের সখিপুর উপজেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের প্রভাবে ক্রমেই অচল হয়ে পড়ছে দেশের অর্থনৈতিক অবস্থা। দেশের এই দুর্যোগ অবস্থায় নিম্নবিত্ত, নিম্নমধ্যবিত্ত, শ্রমজীবী মানুষের দিন কাটছে অনাহারে অর্ধাহারে। এরই মধ্যে ধান কাটার মৌসুম শুরু হলেও অর্থাভাবে ধান কেটে ঘরে তুলতে পারছেনা অনেক অসহায় কৃষক। এসব অসহায় কৃষকের ধান কেটে দিয়ে পাশে দাঁড়ানোর প্রতিশ্রæতি দিয়েছিল সখিপুর উপজেলা ছাত্রলীগ। সে মোতাবেক অসহায় গরীব কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়ে কথা রাখলো সখিপুর উপজেলা ছাত্রলীগ।

আজ সকালে সখিপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মির্জা শরীফ ও সাধারণ সম্পাদক রাসেল আল মামুনের নেতৃত্বে উপজেলার কাকড়াজান ইউনিয়নের কাজীরামপুরের কৃষক কদ্দুস মিয়ার ধান কেটে বাড়ি পৌঁছে দেন উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

সখিপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মির্জা শরীফ একটি অনলাইন নিউজ পোর্টালকে জানান, শুধুমাত্র করোনা মোকাবিলায়ই নয়, দেশের এ ক্রান্তিলগ্নে লালমাটির কৃষকদের কষ্ট লাঘবে সখিপুর উপজেলা ছাত্রলীগ সব সময়ই প্রস্তুত আছে।

উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাসেল আল মামুন বলেন, শুধু ধান কাটা কেন, বাংলার অসহায় হতদরিদ্র মানুষের সাথে মিশে তাদের দু:খে দুখী হতে চাই। সখিপুর উপজেলা ছাত্রলীগ সবসময় অসহায় মানুষের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

কৃষক কুদ্দুস মিয়া জানান, টাকার অভাবে ধান কাটতে পারছিলেন না তিনি। ছাত্রলীগের নেতাকর্মীরা তার কষ্ঠ লাঘবে এগিয়ে আসায় তিনি অনেক খুশি।

Tags

Related Articles

Close