খেলাধূলাসর্বশেষ নিউজ

ওয়ালটনের জার্সিতে উজ্জ্বল জিম্বাবুয়ে ক্রিকেট দল

জেড.আই জহির, নিউজরুমবিডি.কম:  ওয়ালটনের জার্সিতে উজ্জ্বল জিম্বাবুয়ে ক্রিকেট দল। বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের জন্য জিম্বাবুয়ে দলের অফিসিয়াল টিম স্পন্সর হয়েছে ওয়ালটন ইউকে এবং ওয়ালটন আফ্রিকা। ফলে ওয়ালটনের জার্সি গায়ে গতকালকেই বিসিবি একাদশের সাথে প্রস্তুতি ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকতা সেরে ফেলেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

আগামীকাল মুল লড়াইয়ে বাংলাদেশ জাতীয় দলের বিপক্ষে ওয়ালটনের জার্সি গায়ে মাঠে নামবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আর এটাই হবে তাদের ওয়ালটনের পৃষ্টপোষকতায় প্রথম কোন আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ। অপরদিকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল মাঠে নামবে অফিসিয়াল পার্টনার “রবি”র জার্সি গায়ে দিয়ে। বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠানের নাম হচ্ছে ‘ওয়ালটন’ এটা সবার জানা।

বাংলাদেশের প্রায় সব ধরনের খেলাধুলার পৃষ্ঠপোষকতায় ওয়ালটন সব সময় এগিয়ে আসে। বাংলাদেশে বর্তমানে এমন খেলা কমই আছে যাতে ওয়ালটন পৃষ্ঠপোষকতা করেনি। ক্রিকেট, ফুটবল, হকি, টেনিস, টেবিল টেনিস, কাবাডি, হ্যান্ডবল, ভলিবল, কুস্তি, বডি বিল্ডিং, দাবা, কারাতে, ফ্লোরবল, থ্রোবল, রাগবি, বিচ ফুটবল, বিচ কাবাডি, বিচ রাগবি, নৌকাবাইচ থেকে শুরু করে সব ধরনের খেলাধুলা ও ফেডারেশনের সঙ্গে ওয়ালটন সম্পৃক্ত হয়েছে। সবকিছু মিলিয়ে ওয়ালটন ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

এবার ওয়ালটন ইন্টারন্যাশনাল মার্কেটিংয়ের আফ্রিকা উইং এবং ওয়ালটনের ইউকে ডিস্ট্রিবিউটর যৌথভাবে জিম্বাবুয়ে টিম স্পন্সর করছে। পাশাপাশি বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের অ্যাসোসিয়েট স্পন্সর হিসেবে আছে ওয়ালটনের দুই ব্রান্ড ওয়ালটন ও মার্সেল।

Related Articles

Close