খেলাধূলাসর্বশেষ নিউজ

এবার প্রোটিয়া নারী ক্রিকেট দলের সফর স্থগিত

received_482575645254964স্পোর্টস ডেস্ক, নিউজরুমবিডি.কম: নিরাপত্তার অজুহাতে আসন্ন বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের সাথে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ সফর স্থগিতের ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা মহিলা ক্রিকেট দল। অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের পর এবার দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দল বাংলাদেশে আসতে অসম্মতি জানিয়েছে। সফরে বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের সাথে ৫টি টি-টোয়েন্টি ও ৩টি একদিনের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলার কথা রয়েছিল সফরকারী দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের।

সোমবার দুপুরে ক্রিকেট সাউথ আফ্রিকার (সিএসএ) এক ঊর্ধ্বতন কর্মকর্তা ফোনের মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরীকে এসব কথা বলেন।

আগামী ১৫ই অক্টোবর ৫টি টি-টুয়েন্টি ও ৩টি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের। কিন্তু অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের পর এবার নিরাপত্তার অজুহাতে সফর স্থগিত করেছে প্রোটিয়া নারী ক্রিকেট দল।

এদিকে জানা গেছে, আগামী কয়েক মাস বাংলাদেশের বর্তমান পরিস্থিতি ও আইনশৃঙ্খলা সম্পূর্ণ নজরদারীতে রাখবে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। এর পরই বাংলাদেশ সফরের ভাগ্য নির্ধারণ করবে তারা।

Related Articles

Close