বাংলাদেশসর্বশেষ নিউজ

নাগরপুরে ভয়াবহ অগ্নিকান্ড: ২টি বাড়ি, ৩টি গাভী পুড়ে ছাই- ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

TAN picটাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের নাগরপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ২টি বাড়ির মালামালসহ ৪টি ঘর সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে। অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে ৩টি গাভী। এসময় মালামাল রক্ষা করতে গিয়ে গৃহকর্তা আহত হয়েছেন।

টশুক্রবার রাতে উপজেলার তারাবাড়ি গ্রামে এ ঘটনাটি ঘটে। ক্ষতিগ্রস্থ পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৭টা দিকে তারাবাড়ি গ্রামের মো. মন্টু মিয়ার বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে তা পাশের ঠান্ডু মিয়ার বাড়িতে ছড়িয়ে পড়ে। প্রায় ২ঘন্টা ব্যাপী আগুনের লেলিহান শিখা মন্টু মিয়ার ৩টি গাভী, নগদ টাকা, ফসল, ৩টি বসত ঘরসহ সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এসময় পার্শ্ববর্তী ঠান্ডু মিয়ার ১টি ঘর ফসলসহ সকল জিনিসপত্র ভূষ্মিভূত হয়েছে। গবাদিপশু ও মালপত্র রক্ষা করতে গিয়ে মন্টু মিয়া অগ্নিদগ্ধ হয়েছেন।

এ ঘটনায় প্র্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। স্থানীয়রা ২ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়্ন্ত্রনে আনার পর রাত ৯ টার দিকে টাঙ্গাইল থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে পৌছায় বলে ক্ষতিগ্রস্থ মন্টু মিয়ার ভাই তোফাজ্জল হোসেন জানিয়েছেন। বর্তমানে ক্ষতিগ্রস্থ ঐ পরিবার খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে। এলাকাবাসী সাধ্য অনুযায়ী কাপড়, খাবার ও আর্থিক সহযোগিতা করছেন বলে জানা গেছে।

Related Articles

Close