খেলাধূলাসর্বশেষ নিউজ

প্রাণআপ সিরিজের সর্বনিম্ন টিকেটের মূল্য ১০০ টাকা

zim-banজেড.আই জহির, নিউজরুমবিডি.কম: আসন্ন বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকেটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা।

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আসন্ন বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার অনুষ্ঠিয় ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ১৫০ টাকা, শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা করে টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে।

টিকেট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি)। দর্শকদের সুবিধার্থে ম্যাচের দিনে মিরপুর মাঠে সাথে ইউসিবির মিরপুর শাখায় সরাসরি সিরিজের টিকিট পাওয়া যাবে। এছাড়া রাজধানী ঢাকায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) প্রগতি সরণী, মিরপুর রোড, শান্তিনগর, উত্তরা ও মিরপুর শাখায় ইউক্যাশের মাধ্যমে টিকেট ক্রয় করা যাবে।

আগামী নভেম্বরের ৭ তারিখে এল্টন চিগুম্বুরার নেতৃত্বে প্রথম ওয়ানডে ম্যাচে মিরপুরে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে জিম্বাবুয়ে। এর ঠিক একদিন বাদে ৯ই নভেম্বর দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামবে উভয় দল। এরপর ১১ই নভেম্বর সিরিজের শেষ ওয়ানডেতে একই ভেন্যুতে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে। এরপর একদিন বিরতির পর ১৩ ও ১৫ই নভেম্বর দুটি টি-টুয়েন্টি ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে চিগুম্বুরা’রা।

দ্বিপাক্ষিক সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে হোম অফ ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এবং সবগুলো ম্যাচেই হবে দিবা-রাত্রির।

Tags

Related Articles

Close