খেলাধূলাসর্বশেষ নিউজ

শিব-সেনা আতঙ্কে ইমরান তাহির

স্পোর্টস ডেস্ক, নিউজরুমবিডি.কম: ভারতের হিন্দুবাদী রাজনৈতিক দল শিব-সেনাদের হামলার শিকার হতে পারেন সফররত দক্ষিণ আফ্রিকান লেগ স্পিনার ইমরান তাহির। এমনটাই খবর রটিয়েছে ভারতীয় কিছু সংবাদ মাধ্যম। বিভিন্ন সংবাদ মাধ্যমের বরাত দিয়ে জানা যায়, শিব-সেনা আতঙ্কে পাকিস্তানী বংশোদ্ভুদ দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ইমরান তাহিরকে বারড়ি নিরাপত্তায় রাখা হয়েছে।

সোমবার প্রকাশিত সংবাদের জের ধরে দক্ষিণ আফ্রিকার টিম ম্যানেজমেন্ট ইমরান তাহিরকে বাড়তি নিরাপত্তা দেওয়ার বিষয়টি অস্বীকার করেন। নাম প্রকাশে অনিচ্ছুক প্রোটিয়া দলের এক মুখপাত্র বলেন, আমরা ইমরান তাহিরকে টিম হোটেলের বাইরে যেতে মানা করেছি। কিন্তু তাকে বাড়তি নিরাপত্তা দেওয়া কথাটা সঠিক নয়।

এদিকে কিছুদিন আগে মুম্বাইয়ে ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজের জন্য দুই দেশের কর্মকর্তাগণ মিটিং বসেন। দ্বিপাক্ষিক সিরিজের আলোচনায় উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট নিয়ণ্ত্রক সংস্থার (বিসিসিআই) প্রেসিডেন্ট শশাঙ্ক মানোহর ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধনা শাহরিয়ার খান। কিন্তু পাকিস্তান বিরোধী ভারতের হিন্দুবাদী রাজনৈতিক দল শিব-সেনারা বিষয়টিকে নেতিবাচক মনে করে বিসিসিআই কার্যালয়ে হামলা চালায়। ফলে ভেস্তে যায় দুইদেশের উচ্চ পর্যায়ের বোর্ড মিটিং।

উল্লেখ্য, পাকিস্তানী বংশোদ্ভুদ দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ইমরান তাহিরের জন্ম পাকিস্তানের লাহোরে। তাহির পাকিস্তানের হয়ে অনূর্ধ্ব-১৯ ও পাকিস্তান ‘এ’ দলের প্রতিনিধিত্ব করেছেন। তবে জাতীয় দলে সুযোগ না পাওয়ায় তিনি দক্ষিণ আফ্রিকার টিকেট কাটেন, এবং সেখানেই নাগরিকত্ব গ্রহণ করেন। বিগত ২০১১ইং সালে প্রোটিয়াদের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ডানহাতি এ স্পিনারের।

স্পোর্টসডেস্ক/জেড.আই জহির

Tags

Related Articles

Close