ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

এক সপ্তাহ পেছালো বিগ ব্যাশ

আগামী মাসের ০৩ ডিসেম্বর শুরু হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ লীগের (বিবিএল) দশম আসর। তবে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে বিগ ব্যাশের সূচিতে পরিবর্তন আনা হয়েছে।

নতুন সূচি অনুযায়ী এক সপ্তাহ পিছিয়ে আগামী ১০ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে এবারের আসর। এমনটাই জানিয়েছেন বিগ ব্যাশ লিগের প্রধান অ্যালিস্টার ডবসন।

অ্যালিস্টার ডবসন বলেন, ‘এতে কোন সন্দেহ নেই, বিবিএলের সবচেয়ে কঠিন সূচির কাজটি করা হচ্ছে এবং আমরা যেখানে আছি তাতে টুর্নামেন্ট শুরু নিয়ে, আমরা উচ্ছসিত।’
মূলত চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে বন্ধ ছিলো বেশক’টি রাজ্য সীমানা। খুব শিগগরিই রাজ্য সীমানাগুলো পুনরায় চালু করা হবে। বন্ধের পরে দেশের আন্ত:সীমানা পুনরায় চালু হলে একাধিক শহরে খেলা হবে এবারের আসরের ম্যাচগুলো।

আগামী মাসে হোবার্ট, ক্যানবেরা, ব্রিসবেন এবং অ্যাডিলেডে ২১টি ম্যাচ আয়োজন করার অনুমতি দেয়া হতে পারে। পরবর্তিতে মেলবোর্নও যুক্ত হতে পারে।

আট-ফ্র্যাঞ্চাইজির এই টুর্নামেন্টে বিশ্বের শীর্ষস্থানীয় টি-টোয়েন্টি ক্রিকেটাররা অংশ নেবেন। হোবার্টে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সিডনি সিক্সার্সের মোকাবেলা করবে স্বাগতিক হোবার্ট হারিকেন।

Tags

Related Articles

Close