খেলাধূলাসর্বশেষ নিউজ

বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে

zimbabweজেড.আই জহির, নিউজরুমবিডি.কম: আসন্ন বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। আগামী ৭ই নভেম্বর হতে শুরু হওয়া এই সিরিজের জিম্বাবুয়ে ক্রিকেট দলের নেতৃত্ব দিবেন এল্টন চিগুম্বুরা। ইনজুরি কাটিয়ে দলে ফিরছেন লেগ স্পিনার ক্রেমার ও হারারেতে আয়ারল্যান্ডের বিপক্ষে চার দিনের ম্যাচের দুই ইনিংসেই সেঞ্চুরি করেন জিম্বাবুয়ে ‘এ’ দলের হয়ে খেলা উইকেট রক্ষক ব্যাটসম্যান রেগিস চাকাবভাও।

শনিবার বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা করে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। বাংলাদেশ সফরে তারা তিনটি ওয়ানডে ও দুটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। সফরে দিবা-রাত্রির সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে হোম অফ ক্রিকেট খ্যাত মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এদিকে কিছুদিন আগে ঘরের মাটিতে আইসিসির সহযোগী দেশ আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ হেরেছে জিম্বাবুয়ে। তবে আফগানদের বিপক্ষে সিরিজ হারলেও এই হতাশা জিম্বাবুয়ে ক্রিকেট দল দ্রুতই কাটিয়ে উঠবে বলে বিশ্বাস দলটির নির্বাচক প্যানেলের আহ্বায়ক কেনয়ন জিয়েহলের।

দল ঘোষণার পর নির্বাচক প্যানেলের আহ্বায়ক কেনয়ন জিয়েহল বলেন, “আমরা বাংলাদেশ সফরের জন্য সিনিয়রদের নিয়ে জাতীয় দল নির্বাচন করেছি। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ হারের হতাশা আমরা দ্রুতই কাটিয়ে উঠব বলে বিশ্বাস করি। বাংলাদেশে গিয়ে দেখিয়ে দেব যে, আমরা প্রতিযোগিতা করতে সক্ষম।”

জিম্বাবুয়ে দলঃ এল্টন চিগুম্বুরা (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাবভা, চামু চিভাবা, টেন্ডাই চিসোরো, গ্রায়েম ক্রেমার, ক্রেইগ আরভিন, লুক জংউই, নেভিল মাদজিভা, ওয়েলিংটন মাসাকাদজা, রিচমন্ড মুতুমবামি, তাউরাই মুজারাবানি, জন নিউম্বু, তিনাশে পানিয়াঙ্গারা, ম্যালকম ওয়ালার ও শেন উইলিয়ামস।

Tags

Related Articles

Close