বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধ: ১ ডাকাত নিহত, গ্রেফতার ১০

tangail 4.1.16টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলে ডাকাতি করে পালানোর সময় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় আরও ১০ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার ভোররাত ৪টার দিকে সদর উপজেলার এনায়েতপুর এলাকায় এই ঘটনা ঘটে। আহত ১০ ডাকাতকে টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী (সিপিসি-৩) এর কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, সদর উপজেলার এনায়েতপুরের প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে। রোববার রাতে এমন একটি ডাকাতির তথ্য পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় টহল দিচ্ছিলো। রাত সাড়ে ৩টার দিকে ওই এলাকার অর্জুন মিয়ার বাড়িতে ১১জনের একটি ডাকাত দল দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে ডাকাতি করে। খবর পেয়ে র‌্যাবের টহল দলটি সেখানে অভিযান চালালে ডাকাত দল র‌্যাবের উপর ২টি ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে গুলি চালায়। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালালে ডাকাত দলের এক সদস্য নিহত হয়।

নিহত ওই ডাকাতের নাম মোস্তফা (৩৫)। সে মধুপুর উপজেলার শোলাকরি গ্রামের তফিল উদ্দিনের ছেলে। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, স্বর্ণালংকার, নগদ টাকা উদ্ধার করা হয়। আহত  ১০ ডাকাতকে টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে একটি সংবাদ সম্মেলনে করা হয়।

Tags

Related Articles

Close