uncategorizedখেলাধূলাসর্বশেষ নিউজ

বিপিএল সরাসরি চ্যানেল নাইনের পর্দায়

bplজেড.আই জহির, নিউজরুমবিডি.কম: কয়েকদিন পরেই বসতে চলছে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর। বিগত দুই আসরের ন্যায় এবারও বিপিএল সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশী দেশীয় চ্যানেল-(চ্যানেল-নাইন।

বিপিএলের উদ্ভোধনী অনুষ্ঠান থেকে শুরু করে ফাইনালের প্রাইজমানি পর্যন্ত সবকিছু সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। সবকিছু ঠিক থাকলে আগামী ২৫শে নভেম্বর থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্ভোধনী ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের সবচেয়ে বড় ক্রিকেটীয় লড়াই। ইতিমধ্যেই চ্যানেল নাইন আসন্ন বিপিএল নিয়ে তাদের বিঙ্গাপন প্রচার করে আসছে।

বরাবরের মত দেশের ক্রিকেটপ্রেমীদের এই ক্রিকেট উন্মাদনায় এবারও সঙ্গী হল বাংলাদেশের দেশীয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল নাইন। উল্লেখ্য ভারতীয় সবচেয়ে বড় ঘরোয়া লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত দুই আসর সরাসরি সম্প্রচার করে দেশীয় স্যাটেলাইট চ্যানেলটি।

আগামী ২৫শে নভেম্বর থেকে শুরু হওয়া বিপিএলের তৃতীয় আসরটি চলবে ডিসেম্বরের ২৫ তারিখ পর্যন্ত। ২৫শে ডিসেম্বর ফাইনালের মধ্যদিয়ে শেষ হবে বিপিএলের তৃতীয় আসর। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এদিকে শুধু খেলাই নয়, খেলা সম্প্রচারের পাশাপাশি এই চ্যানেলটি আয়োজন করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে আলাপচারিতার বিশেষ টকশো। প্রতিদিনের ম্যাচ তারা পর্যালোচনা করবেন, ক্রিকেট বিষয়ে বিভিন্ন বিষয়াদী নিয়ে। সঙ্গে থাকবেন বিনোদন অঙ্গনের জনপ্রিয় মুখ।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সাথে সর্বমোট ছয়টি আসর সম্প্রচারের স্বত্ব কিনে নিয়েছে দেশীয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল -চ্যানেল নাইন।

Related Articles

Close