খেলাধূলাজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

বঙ্গবন্ধুও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বাছাইপর্বের খেলা অনুষ্ঠিত

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ (অনুর্ধ্ব ১৭) বালক ও বালিকা দলের খেলোয়ারদের বাছাইপর্ব অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ মে) বিকেলে উপজেলা সদরে বাসাইল ডিগ্রী কলেজ মাঠে বালিকাদের বাছাইপর্বের খেলা অনুষ্ঠিত হয়। উপজেলার কাউলজানী লুৎফা-শান্তা বালিকা উচ্চ বিদ্যালয় ও দাপনাজোর মার্থালিন্ডস্ট্রম নুরজাহান বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের বালিকাদের নিয়ে একটি যৌথ টিম ও বাসাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় টিমের সাথে খেলা অনুষ্ঠিত হয়।

এরআগে কাশিল ইউনিয়নের বাথুলীসাদী লাইলী বেগম উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন বিদ্যালয়ের বালকদের সমন্বয়ে দুইটি টিম গঠন করে বাছাইপর্বের খেলা অনুষ্ঠিত হয়। এসব খেলোয়ারদের মধ্যে থেকে বালক ও বালিকাদের দুইটি টিম গঠন করা হয়েছে। তারা জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

বালিকাদের বাছাইপর্বের খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর হোসেন। এসময় উপস্থিত ছিলেন বাসাইল পৌরসভার মেয়র আব্দুর রহিম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস প্রমুখ। অপরদিকে বালকদের খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম।

Related Articles

Close