বিনোদনসর্বশেষ নিউজ

রাজাকারের বংশধরের প্রতি ঘৃণা নিয়ে বাস্তবতার আলোকে নির্মিত হল শর্টফ্লিম ‘ ঘৃণা ‘

entertainmentবিনোদন প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: তরুণ পরিচালক আবু তাওহীদ হিরনের পরিচালনায় ও রং পেন্সিলের ব্যানারে রাজাকারের বংশধরের প্রতি ঘৃণা নিয়ে বাস্তবতার আলোকে নির্মিত হল শর্টফ্লিম ‘ ঘৃণা ‘। নতুন ও তারুণ্য নির্ভর সংমিশ্রণে শর্টফ্লিমটি করা হয়েছে। শর্টফ্লিমটির সংলাপ লিখেছেন গীতিকার রাফিউজ্জামান রাফি।
গল্পে রাজাকারের নাতনি চরিত্রে অভিনয় করেছেন নতুন মুখ সারা ইসলাম পল্লবী এবং অন্যান্য চরিত্রে অভনয়  করেছেন জহির ইসলাম ও মহসিন চৌধুরী। ঈদকে সামনে রেখে নির্মিত এই শর্টফ্লিমটির শুটিং সম্প্রতি  শেষ হয়েছে। গল্পে সারা তার দাদা রাজাকার তা গোপনে রেখেই পথ চলে। কিন্তু একপর্যায়ে যখন সে রাজাকারের বংশধর বিষয়টি জানার সাথে সাথে তার বয়ফ্রেন্ড ও বেস্টফ্রেন্ড দুজনই তাকে ছেড়ে চলে যায় ও ঘৃণার চোখে তাকে দেখে। ফলে সারা একা হয়ে পড়ে এবং ভাবতে থাকে পূর্বপুরুষের অপরাধে কি সেও অপরাধী?? কেনো  অপরাধী?
গল্প সম্পর্কে পরিচালক বলেন, আমি মূলত ঘৃণাটাই তুলে ধরেছি যা বাস্তবে অবিশ্বাস করার সুযোগ নেই। রাজাকারের বংশধরদের আমরা তথা বাঙ্গালী যুগে যুগে ঘৃণা করেই যাবো। আর ওই ঘৃণা থেকেই নির্মিত ‘ঘৃণা ‘। অন্যদিকে রং পেন্সিলের কর্ণধার সুলতান মাহমুদ জানান “আমি বাস্তব বিশ্বাসী মানুষ।বাস্তবতা তুলে ধরাটাই আমার কাজ আর তারই ধারাবাহিকতাই নির্মিত ‘ঘৃণা ‘। আশা করি নতুনত্ব থাকবে।”
ইতিমধ্যে রং পেন্সিলের নিজস্ব ইউটিউব চ্যানেলে শর্টফ্লিম ঘৃণার ট্রেইলর দেখা যাচ্ছে।

Related Articles

Close