ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

আবারো পিছালো লঙ্কা প্রিমিয়ার লিগ

তৃতীয়বারের মতো পেছালো এলপিএল

চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে আবারো পিছিয়েছে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল)। এ নিয়ে তৃতীয়বারেরমত পেছালো লঙ্কান ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন। এবার আয়োজকরা এই লিগ ছয়দিন পেছানোর সিদ্ধান্ত নিয়েছে।

মূলত যে তিনটি ভেন্যুতে টি-টোয়েন্টি ক্রিকেটের এ আসর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তার একটি অঞ্চলে করোনাভাইরাসের সংক্রমণ বেড়েছে। তাই আবারো লিগ পেছানোর সিদ্ধান্ত নিয়েছে আয়োজক কমিটি। সাথে করোনার প্রকোপের কারণে সেই ভেন্যুও পরিবর্তন করা হয়েছে।

নতুন সূচি অনুযায়ী আগামী ২৬ নভেম্বর শুরু হবে চার-ছক্কার ধুন্ধুমার এই আসর। আর লিগ শেষ হবে আগামী ১৬ ডিসেম্বর। দর্শক বিহীন এ আসরের খেলাগুলো অনুষ্ঠিত হবে হাম্বানটোটার মাহিন্দা রাজাপাকশে স্টেডিয়ামে।

জানা গেছে, ২৩ ম্যাচের এই লিগে খেলবেন ক্রিস গেইল, ফাফ ডু প্লেসি, শহিদ আফ্রিদি ও কার্লোস ব্রেথওয়েটের মতো টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা’রা।

উল্লেখ্য, গত আগস্টে লঙ্কা প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর কথা ছিল। এরপর সেটা পিছিয়ে চলে আসে চলতি মাসের নভেম্বরের ১৪ তারিখে। সেখান থেকে পিছিয়ে আবারো হয় নভেম্বরের ২১। এবার সেটাও পিছিয়ে নতুন তারিখ নির্ধারণ হলো ২৬ নভেম্বর। এখন দেখার বিষয় এলপিএল সত্যি সত্যিই ২৬ নভেম্বর মাঠে গড়ায় কিনা!

Tags

Related Articles

Close