বিনোদনসর্বশেষ নিউজ

ধর্ষণের বিরুদ্ধে শাকিব খানের প্রতিবাদ

বিনোদন প্রতিবেদকঃ করোনার বিরতি শেষে ফের পর্দায় হাজির হচ্ছেন শাকিব খান। তার এই ফেরাটা হচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ দিয়ে। চলচ্চিত্রটিতে শাকিব খানের সঙ্গে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটার এবং সেলিব্রেটি প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে।সম্প্রতি প্রচারণার অংশ হিসেবে (৭ নভেম্বর) রাত ১০টায় ইউটিউবে ছাড়া হয়েছে নবাব এলএলবি’র একটি চমক। চমকটি হলো নবাবের টিটেল ট্র্যাকের টিজার।

‘পুরুষ নামের কলঙ্ক আজ/ নারীর গায়ে হাত তুলিস/ তোরা আবার বড়াই করে নিজেকে পুরুষ বলিস’- এমন কথামালায় সাজানো গানটি লিখেছেন ‘গালিবয়’ খ্যাত তাবিব মাহমুদ ও দোলন মৈনাক। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন দোলন মৈনাক। এতে কণ্ঠ দিয়েছেন সম্প্রীত দত্ত।

এ গানে শাকিব খানের লুক বেশ মনে ধরেছে তার ভক্তদের। শাকিবের লুক, চমৎকার সব কথায় শ্রুতিমধুর সুরের গান, মনোরম লোকেশনে দৃশ্যায়নের ঝলক দর্শকের মনে কৌতুহল বাড়িয়েছে।

ছবির নির্মাতা অনন্য মামুন বলেন, ‘নবাব এলএলবি’ছবির গান দিয়েই আই থিয়েটার অ্যাপটির বাজারে এলো। শাকিব খানের ছবি দিয়ে আই থিয়েটারের পথচলা শুরু হলো এটা ভাবতে ভালো লাগছে।’

অনন্য মামুন জানান, এ মাসের শেষে ‘নবাব এলএলবি’ মুক্তি পাবে। দেখা যাবে আই থিয়েটার নামে নতুন একটি ওটিটি প্ল্যাটফর্মে।

Tags

Related Articles

Close