জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

mp picমুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, শোক র‌্যালি, তবারক বিতরণ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে দিনের কর্মসূচি শুরু করেন জেলা আওয়ামী লীগ। পরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোখ দিবস উপলক্ষে এক শোক র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।

এরপর টাঙ্গাইল পৌর উদ্যান থেকে জেলা প্রশাসনের উদ্যোগে এক শোক র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,টাঙ্গাইল সদর-৫ আসনের মাননীয় সাংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. খান নুরুল আমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরণ প্রমুখ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠনসহ জেলার বিভিন্ন সামাজিক সংগঠনগুলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। জাতীয় শোক দিবসে জাতীর জনককে শ্রদ্ধার সাথে স্বরণ করে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে গণভোজের আয়োজন এবং বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া আওয়ামী পরিবারের পক্ষ থেকে  নৌকায় তবারক নিয়ে চরাঞ্চলের ভানবাসী মানুষের মাঝে বিতরণ করা হয়েছে বলেও জানা গেছে।

Related Articles

Close