বিনোদন

জনপ্রিয় কণ্ঠশিল্পী ঐশীকে সম্মানিত করলো ভারত

বিনোদন প্রতিবেদকঃ এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ঐশী। ফোক, রক, আধুনিক সব ধরণের গানই অবলীলায় কন্ঠে তুলে নেন তিনি। আর শ্রোতারাও বুদ হয়ে যান তার কন্ঠের যাদুতে।তার জনপ্রিয়তা দেশের সীমানা ছাড়িয়েছে অনেক আগেই। এবার দেশের বাইরে থেকে মিললো পুরষ্কার।সম্প্রতি ভারতের পল্লী সম্মাননা বাংলাদেশের জনপ্রিয় এই গায়িকা।

গত শনিবার (১৮ জানুয়ারি) কলকাতার নিউটাউন আর্টস একরের ওপেন এয়ার থিয়েটারে এ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। কলকাতা ভিত্তিক পত্রিকা খবর ৩৬৫ দিন সম্মাননার এ আয়োজনটি করে।

এ প্রসঙ্গে খবর ৩৬৫ দিন পত্রিকার সম্পাদক পূষণ গুপ্ত বলেন, দুই বাংলার মধ্যে সাংস্কৃতিক মেলবন্ধন আরো বাড়াতে এই সম্মাননা দেয়া হয়েছে।

সম্মাননা পাওয়ার প্রসঙ্গে ঐশী বলেন, এ এক অন্যরকম তৃপ্তি। ‘ভারত বাংলাদেশ ফিল্মস্ অ্যাওয়ার্ড’ (বিবিএফএ) এর পর ফোক বেসড শিল্পী হিসেবে দ্বিতীয় আন্তর্জাতিক পুরস্কার পেয়ে খুবই অনুপ্রাণিত বোধ করছি। একই সাথে একজন বাংলাদেশি ও মেডিকেল শিক্ষার্থী হিসেবে আমি খুবই আনন্দিত।

সম্মাননা অনুষ্ঠানটিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিল্পী শুভাপ্রসন্ন, পুরানবিদ নৃসিংহ প্রসাদ ভাদুড়ী, পরিচালক সন্দীপ রায়, কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোনালী চক্রবর্তী ব্যানার্জী, রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সব্যসাচী বসু রায় চৌধুরী প্রমুখ।

Tags

Related Articles

Close