ইসলামজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

ফ্রান্সে মহানবী (স) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গাজীপুরের কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধি: ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গাজীপুরের কালিগঞ্জ উপজেলার ইমাম পরিষদ।

রবিবার সকাল থেকেই সরকারি কালিগঞ্জ শ্রমিক কলেজ মাঠে হাজার হাজার ধর্মপ্রাণ মুসুল্লী মিছিল নিয়ে সমবেত হতে থাকেন। সেখান থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বিক্ষুব্ধ জনতা উপজেলা চত্ত্বরে গিয়ে সমাবেশে মিলিত হন। উপজেলা চত্ত্বরে হাজারো কন্ঠের প্রতিবাদী স্লোগানে প্রকম্পিত হয় চারপাশ।

উপজেলা চত্ত্বরে আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, সারা জাহানের শ্রেষ্ঠ মানব হযরত মোহাম্মদ (স) এর ব্যঙ্গচিত্রের মাধ্যমে মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে। অবিলম্বে এ ব্যঙ্গচিত্র প্রত্যাহার করে মুসলমানদের কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে নতুবা বিশ্ব মুসলিম জনতা ফ্রান্সকে বয়কট করবে এবং ফ্রান্সের পন্য বর্জন করবে।

সমাবেশে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা ইসমাইল হুসাইন মির্জা, কালিগঞ্জ ইমাম পরিষদের সিনিয়র সহ সভাপতি ও কালীগঞ্জ কওমী ওলামা পরিষদের মহাসচিব গাজী রুহুল আমীন কাসেমী, কালীগঞ্জ ইমাম পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রুহুল আমীন গাজীপুরী ও অন্যান্য নেতৃবৃন্দ। সকলেই ফ্রান্সের ইসলাম বিরোধী অবস্থানের তিরস্কার করেন এবং অবিলম্বে ফ্রান্সে মহানবী (স) এর ব্যঙ্গচিত্র প্রত্যাহার করে মুসলমানদের নিকট ক্ষমা প্রার্থনার দাবি জানান।

Related Articles

Close