খেলাধূলাফুটবলবাংলাদেশসর্বশেষ নিউজ

বড় তিলাইনকে ১-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে রতনৌর

RSKCজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়েছে রতনৌর একাদশ। টুর্নামেন্টের ৭ম ম্যাচে বড় তিলাইন একাদশকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে পদার্পন করেছে রতনৌর।

শনিবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে দিনের একমাত্র খেলায় প্রথমার্ধে কোন গোল না করে বিরতিতে যায়। এরপর দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে ম্যাচের লাগাম নিজেদের করে নেয় রতনৌর একাদশ। আর এই গোলেই ফলাফল নির্ধারণ হয় ম্যাচের। কাঙ্খিত জয় নিয়ে মাঠে ছাড়ে রতনৌর। আর এই জয়ের ফলে টুর্নামেন্টে পরবর্তি রাউন্ডের জন্য টিকে রইলো রতনৌর। আর এই ম্যাচ হারে প্রথম পর্ব থেকেই ছিটকে পড়লো বড় তিলাইন একাদশ।

এদিকে আগামী ১৭ জুলাই ২০১৭ইং, (সোমবার) টুর্নামেন্টের ৮ম ম্যাচে একই মাঠে বিকাল সাড়ে ৪টায় বিরল উপজেলার ৪নং শহরগ্রাম ইউনিয়ন পরিষদের চকবালা একতা সংঘের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামবে একই উপজেলার ৬নং ভান্ডারা ইউপি’র পাকুড়া একাদশ।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট–২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close