বাংলাদেশসর্বশেষ নিউজ

ঘাটাইলের মেয়র ও চিকিৎসকসহ টাঙ্গাইলে ৩৩ জন কোরনা আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত- ১৮৭০

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরো ৩৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮৭০ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, কালিহাতীতে ১ জন, মির্জাপুরে ১ জন, মধুপুরে ৮ জন, সখীপুরে ৩ জন, ঘাটাইলে ৯ জন এবং গোপালপুরে ১ জন রয়েছেন।

সোমবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। টাঙ্গাইলের সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, ঢাকায় পাঠানো রোববারের নমুনার ফলাফল সোমবার সকালে আসে। এতে নতুন করে ৩৩ জন করোনায় আক্রান্ত হয়। করোনায় জেলায় মোট ৩১ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ১২০৯ জন আর চিকিসাধীন রয়েছেন ৬২৯ জন।

সূত্র আরো জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সবচেয়ে কম করোনা রোগী রয়েছে বাসাইল উপজেলায়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর চলতি মাসে ২৩২ জন করোনায় আক্রান্ত হয়। নতুনদের মধ্যে ঘাটাইলের পৌরসভার মেয়র শহীদুজ্জামান খান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই প্রথম বারের মতো টাঙ্গাইলে কোনো উপজেলার মেয়র করোনায় আক্রান্ত হলেন। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক। এদিকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং একই উপজেলার একজন মাদ্রাসা শিক্ষার্থী আক্রান্ত হয়।

Related Articles

Close