খেলাধূলাসর্বশেষ নিউজ

মুস্তাফিজের বোলিং আর মাশরাফির অভিনব ফিল্ডিং সাজানো: উপভোগ করলো টাইগারভক্তরা

BAN-ZIM..ক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: মুস্তাফিজুর রহমান। বাংলাদেশের ক্রিকেটের নতুন আবির্ভাব। যাকে অনেকেই বলে থাকেন ‘কাটার মুস্তাফিজ’। সাম্প্রতিক সময়ে ক্রিকেট পাগল সকলের মন জয় করে নেয়া এ বোলার জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে ছিলেন উইকেট শূণ্য। দ্বিতীয় ম্যাচে পেলেন ৩ উইকেট। আর শেষ ম্যাচে ৫ উইকেট পেয়ে সিরিজের সর্বো্চ্চ উইকেট শিকারি!
আজ শেষ ওয়ানতে জ্বলে উঠা মুস্তাফিজ শুরুতেই দুই উইকেট নিয়ে প্রতিপক্ষের মেরুদণ্ড ভেঙ্গে দেন। শেষ স্পেল বোলিং করতে এসেছে রীতমত অগ্নিমূর্তি ধারণ করেন তিনি। ৪১তম ওভারে বল করতে এসে পরপর দুই উইকেট নিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগিয়ে তোলেন তিনি। ওভারে চার নম্বর বলে উইকেট পেলেই হ্যাটট্রিক!
এমন সময়ই অভিনব ফিল্ডিং সাঁজিয়ে ওয়ানডে ক্রিকেটে নতুন নজির সৃষ্টি করলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। উইকেট কিপারসহ ৮জন ফিল্ডার স্লিপে নিয়ে আসেন তিনি। স্লিপে যাতে ক্যাচ ওঠে সে জন্য অফ স্ট্যাম্পের বাইরে বল করেন মুস্তাফিজ। কিছুটা ক্যাচও তুলেছিলেন তিনি।অবশ্য সেটা লুফে নেওয়ার মতো ছিল না।হ্যাটট্রিক না পেলেও শেষ উইকেটটা নেওয়ার জন্য মুস্তফিজের পরের ওভারেও ৮জনকেই স্লিপে রাখেন টাইগার দলপতি।

আর মিরপুর স্টেডিয়ামের হাজার হাজার ক্রিকেট দর্শক অভিনব এ ফিল্ডিং সাজানোটা রীতিমতো উপভোগ করলেন। আগে বাংলাদেশের বিপক্ষে অন্যরা যেটা করে দেখাতেন, আজ তাই করে দেখা্চ্ছে টাইগাররা। উপভোগ্যই বটে!

Related Articles

Close