বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে আরো ৫০ জন করোনায় আক্রান্ত, জেলায় আক্রান্ত-৯৬৫জন

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে প্রতিদিনিই বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। ফলে জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে। জেলায় নতুন করে আরো ৫০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৯৬৫ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজলোয় ১৫ জন, মির্জাপুর ২০ জন, গোপালপুর ১ জন, মধুপুুুর ৪ জন, ঘাটাইল ৫ জন, দেলদুয়ার ৫ জন রয়েছে।

এদিকে মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে প্রকাশ কর্মকার দুলু নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি মির্জাপুর পৌরসভা এলাকার সাত নম্বর ওয়ার্ডের সরিষাদাইড় গ্রামের সুরেষ কর্মকারের ছেলে। সোমবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র বলেন, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল সকালে আসে। এতে নতুন করে ৫০ জন করোনায় আক্রান্ত হয়। করোনায় জেলায় মোট ২০ জনের মৃত্যু হয়েছে আর মোট সুস্থ হয় ৪৯৩ জন।

সূত্র আরো জানায়, জেলায় এপ্রলি মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে (এ পর্যন্ত) ৩৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মাস ভিত্তিকি করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুরে পুলিশ ট্রেনিং সেন্টারের নারী অতিরিক্ত পুুুলিশ সুপারসহ ৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যরা হলেন, ওই ট্রেনিং সেন্টারের ৩ জন কনস্টেবল এবং আরো ২ জন প্রশিক্ষানার্থী রয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫২ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে জেলার বিভিন্ন থানা ও পুলিশ লাইনের ১৯ জন এবং পুলিশ ট্রেনিং সেন্টারের ২২ জন ও ওই ট্রেনিং সেন্টারের ১১ জন প্রশিক্ষনার্থী আক্রান্ত হন।

অপরদিকে নৌ পুলিশের প্রধান আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিৎ হওয়া গেছে। এদিকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং ওই হাসপাতালের কমপাউন্ডার আক্রান্ত হয়েছে।

Related Articles

Close