সর্বশেষ নিউজ

টাঙ্গাইলে অদ্ভুত আকৃতির শিশুর জন্ম দিলেন এক মা

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে:  টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভয়ঙ্কর আকৃতির এক অদ্ভুত শিশুর জন্ম হয়েছে। শিশুটি দেখতে অনেকটাই বাঘের আকৃতির মতো। অদ্ভুত এই শিশুটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পরলে শিশুটিকে দেখার জন্য অসংখ্য মানুষের ভিড় পরে যায় হাসপাতালে।
হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৮সেপ্টেম্বর সোমবার দুপুর ১ টা ৩০ মিনিটে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের ১ নং ওয়ার্ডের ওটি রুমে জন্ম গ্রহন করে শিশুটি। শিশুটির মায়ের নাম ছালেহা বেগম (২০), স¦ামীর নাম রফিক। ছালেহা বেগমের স্বামীর বাড়ী টাঙ্গাইল সদর উপজেলার বরুহা গ্রামে। বাঘের মত দেখতে হাত, পা, মুখ চোখ এমনকি শরিরের চামরাও । ঘটনাটি জানাজানি হওয়ার পর মঙ্গলবার সকাল থেকেই শিশুটিকে এক নজর দেখার জন্য টাঙ্গাইল মেডিকেলে হাসপাতালে সাধারণ জনগণের ভীর জমে যায়। এবং মোবাইলে মোবাইলে ছবি তুলে তা মুর্হুতের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এবং সাধারন মানুষের মধ্যে এক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ১ নং ওয়ার্ডের বাচ্চা শ্রবন করার অফিসার ইনসার্চ বলেন, বাঘের মত দেখতে হাত, পা, মুখ চোখ , সারা শরীরে লাল রেখাকৃতি এক পুত্র শিশুর জন্ম গ্রহন, এই ঘটনাটি এই প্রথম ঘটেছে। আমরা কিছুটা অভাকও হয়েছি বটে।

এ বিষয়ে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট নাজমা খলিল বলেন, সালেহা বেগমের তল পেটে ব্যাথা করার কারনে হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন তিনি । পরে সব কিছু চেকাপ করে দেখা যায় তার পেটে ৯ মাসের সন্তান রয়েছে। সালমা এ সন্তানের ব্যাপারে কিছুই জানত না। গত ২৮ সেপ্টেম্বর সোমবার বাচ্চা প্রসব করার জন্য ভর্তি হয় সে।এর পর সোমবার বাচ্চাটি জন্ম গ্রহন করলে দেখা যায় দুই হাত, দুই পা বিশিষ্ট শিশুর বড় বড় দুইটি
চোখ লাল গোলাকার, মুখমন্ডল গোলাকৃতি ও মুখ বড়। ঠোট দুইটি মোটা ও মুখে বড় বড় দুইটি দাঁত রয়েছে। পরে শিশুকে প্রসবের পরপরই মা ও শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

Related Articles

Close