uncategorized

৫টি ফ্যামিলিকে ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকের শুটিং সেটে ইনভাইট করা হবে

মোঃ মানিক খান, বিনোদন প্রতিনিধিঃ বর্তমানে দর্শকপ্রিয়তার শীর্ষে এনটিভিতে প্রচারিত ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’ মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, মুনিরা ইউসুফ মেমী, রোজী সিদ্দিকী, মনিরা আক্তার মিঠু, শবনম ফারিয়া, রুনা খান, সোহেল খান, মুকিত জাকারিয়া, ডিকন নূর, শামীম হাসান সরকার, তামিম মৃধা, আফরিন শেখ রাইসা, সারিকা সাবা, সৌমিক, মিথিলা, রিয়া প্রমুখ।

ফ্যামিলি ক্রাইসিস একটি যৌথ পরিবারের গল্প। মধ্যবিত্ত এ পরিবারে আছেন গৃহকর্তা, তার স্ত্রী, তাদের একমাত্র সন্তান, বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ভাই, এক বোন আর তাদের মা। এই পরিবারে একটা ফুরাতেই আরেকটার প্রয়োজন শুরু হয়। তারা যেমন সুখে হাসে তেমনি বাসা বাঁধে দুঃখও।এমনই গল্প নিয়ে নির্মিতি হয়ে নাটকটি।ইতিমধ্যে নাটকটি ৮০টি পর্ব প্রচারিত হয়েছে।

এ ধারাবাহিক নাটকটির নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ সম্প্রতি একটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক একটি পোস্টে নতুন গল্পের জন্য আহ্বান জানিয়েছেন দর্শকদের। তিনি লিখেছেন, ফ্যামিলি ক্রাইসিস নাটকের ফ্যানদের জন্য সুখবর-আপনাদের ফ্যামিলিতে ঘটে যাওয়া ক্রাইসিস গুলো আমাদের সাথে শেয়ার করতে পারেন। বেস্ট ৫টা ক্রাইসিস “ফ্যামিলি ক্রাইসিস” নাটকে শুট করা হবে এবং ৫টা ফ্যামিলি কে “ফ্যামিলি ক্রাইসিস” নাটকের শুটিং সেট এ ইনভাইট করা হবে।

Tags

Related Articles

Close