বিনোদন

পৃথ্বীরাজের মৃত্যুতে সঙ্গীতাঙ্গনে শোকের ছায়া

prithi

বিনোদন প্রতিবেদকঃ গায়ক, সুরকার ও সংগীত পরিচালক  পৃথ্বীরাজ আর নেই! হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আকস্মিক মৃত্যু ঘটেছে তার। তবে পৃথ্বীর এই অকাল মৃত্যুতে সঙ্গীতাঙ্গনে নেমে আসছে শোকের ছায়া। তারা কেউই মেনে নিতে পারছেন না পৃথ্বীর অকাল প্রয়ান। আর তা ফুটে উঠেছে তাদের ফেইসবুক পোষ্টের মাধ্যমে।

সঙ্গীত শিল্পী পান্থ কানাই লিখেছেন, সকাল সকাল ঘুম থেকে উঠে কি শুনলাম ? আমার বিশ্বাস করতে কষ্ট হচ্ছে ..
Prithwi Raj তুই যেখানে থাকিস ভালো থাকিস …..

পৃথ্বীরাজের মৃত্যুতে কন্ঠশিল্পী ঐশী লিখেছেন, এতো তাড়াতাড়ি এভাবে চলে যাবেন পৃথ্বীরাজ দাদা মানতেই পারছিনা। আপনি বলতেন, যে কোন সময় আপনি চলে যেতে পারেন… বলতাম যাবেন কেন ? আল্লাহ ভরসা। আপনার ড্রিম প্রজেক্ট নিয়ে খুব excited ছিলেন.. দেরি কেন জিজ্ঞেস করলেই সরি বলে বলতেন ২০২০ তে রিলিজ করবেন। …আমাদের একসাথে শেষ কাজ ছিল গত বৈশাখে। নতুন কাজ নিয়ে আর এগোনো হলো না… অনন্ত জীবনে ভালো থাকবেন.

সঙ্গীত পরিচালক সুমন কল্যাণ লিখেছেন,  প্রতিদিন ঘুম থেকে উঠেই একটা দু:সংবাদ। ভাল থাকিস্ Prithwi

কন্ঠশিল্পী বেলাল খান লিখেছেন, Really its hard to believe , Prithwi Raj vai is no more..😞
আত্মার শান্তি কামনা করছি…

শোকাহত গীতিকার, সুরকার, কন্ঠশিল্পী লুৎফর হাসান লিখেছেন, Prithwi Raj, তোমাকে নিয়ে এসব কী লিখেছে ওরা? তুমি নাকি নাই? কেন বিশ্বাস করব এটা? কেন?

মেধাবী মিউজিশিয়ান পৃথ্বীরাজের ক্লাসিকাল এবং উচ্চাঙ্গসংগীতের উপর বিশেষ দখলের জন্য সংগীতপ্রেমীদের খুব প্রিয় ছিলেন তিনি। এত দ্রুত সময়ে তার এই চলে যাওয়া মানতে পারছেন না তার কাছের মানুষ শুভানুধ্যায়ীগণ। সম্প্রতি পৃথ্বীরাজের পরিচালনায় শিল্পী রেহানের গাওয়া ‘আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না’ শিরোনামে গানটি জনপ্রিয়তা পায়। পৃথ্বীরাজ এবিসি রেডিওতে কর্মরত ছিলেন।

Tags

Related Articles

Close