বিনোদন

নাটক প্রকাশের আগেই গান হিট

বিনোদন প্রতিবেদকঃ তিশা, ফারহান অভিনীত ‘আদা সমুদ্দুর’ ২৮ ফেব্রুয়ারী রাত ৮টায় ও রাত ৯টা ৩০ মিনিটে স্বদেশ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। তবে প্রচারণার জন্য কয়েকদিন পূর্বে শিল্পীর নিজস্ব ফেসবুক পেইজে নাটকের গানটির স্টুডিও পার্টের ভিডিওটি আপলোড করা হয়।

আমারে দিয়া দিলাম তোমারে / তুমি কি দিবা তোমায় আমারে?। আদা সমুদ্দুর নাটকের জন্য নির্মিতি এই গানটি এক সপ্তাহও হয়নি প্রকাশ পেয়েছে। এরই মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে গান বেশ প্রশংসিত। ওমর ফারুক বিশালের কথায়, মুরাদ নূরের সুরে, মুশফিক লিটুর সঙ্গীতায়োজনে সাব্বির নাসিরের গাওয়া গানটি প্রকাশের তিনদিনেই মিলিয়ন ভিউ পেড়িয়ে, চার হাজারের বেশি শেয়ার হয়েছে। মন্তব্য পড়লে বোঝা যায় গানটি শ্রোতাদের মনে বেশ নাড়া দিয়েছে।

গানটি প্রসঙ্গে নির্মাতা রাইসল তমাল বলেন, সফলতা কার না ভালো লাগে! আমি আনন্দিত। নাটক প্রকাশ আগেই গান হিট! সৃষ্টিতে সবার সমন্বয়ে সফলতা আসছে। গানটিতে কথা, সুর, গায়কীতে প্রেম ছিলো। আরো দু’টি গান প্রকাশ হবে। সবগুলোই লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর করেছেন মুরাদ নূর। লিটু ভাই অসাধারণ মিউজিক করেছেন। পরিশেষে চন্দনা’দি, সাব্বির নাসির ভাই, ঐশী এগুলোকে প্রাণ দিয়েছে। সবার প্রতি কৃতজ্ঞতা।

গানটি প্রসঙ্গে গায়ক সাব্বির নাসির বলেন, আমার ভীষণ ভালো লাগছে। আমার বিশ্বাস ছিলো গানটি মানুষের মন কাড়বে। দয়াল বিশ্বাসের মূল্য দিয়েছেন। গান সৃষ্টিতে মুরাদ নূর, বিশাল, মুশফিক লিটু সবার বেশ সমন্বয় ছিলো। আমি চেষ্টা করেছি আধ্যাতিকায় ছোঁয়া চরম রোমান্টিক গানটি দিয়ে মনের মানুষের সাথে কথা বলতে। সবার ভুয়সী প্রসংশায় আমি সম্মানিত। নির্মাতা রাইসুল তমালকে ধন্যবাদ আমাদের সুন্দর কাজের অংশ করার জন্য।

আমারে দিয়া দিলাম তোমারে💘- সাব্বির নাসির

আমারে দিয়া দিলাম তোমারে💘 – সাব্বির নাসির[স্টুডিও ভার্সন] কথাঃ ওমর ফারুক বিশাল সুরঃ মুরাদ নূরকণ্ঠঃ সাব্বির নাসির নাটকঃ আদা সমুদ্দুর পরিচালকঃ রাইসুল তমাল

Posted by Sabbir Nasir on Sunday, February 23, 2020

Tags

Related Articles

Close