বিনোদন

চলচ্চিত্রের গানে কন্ঠ দিলেন নিশিতা বড়ুয়া

nishi

বিনোদন প্রতিবেদকঃ জনপ্রিয় কন্ঠশিল্পী নিশিতা বড়ুয়া এ সময়ের গায়িকা হলেও অধিকাংশের মতো স্রোতের জোয়ারে গা না ভাসিয়ে চলছেন নিজের মতো করে নিজের সাত্যন্ত্র বৈশিষ্ট  বজায় রেখে। তার ব্যাতিক্রমী কন্ঠ এবন গান বাছাইয়ের ক্ষেত্রে নিজের রুচিবোধের কারণে তার সমসাময়িক কন্ঠশিল্পীদের চেয়ে আলাদা এবং প্রশংসিত। সম্প্রতি এই প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী কন্ঠ দিলেন জাহিদ হাসান পরিচালিত সোনার চর সিনেমার একটি গানে। গানটির শিরোনাম ‘কপাল পুড়লো’। গানের কথা লিখেছেন বিখ্যাত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার  এবং সঙ্গীত পরিচালনা করেছেন আবিদ রনি। খবরটি জানা যায় নিশিতা বড়ুয়ার অফিসিয়াল ফ্যান পেইজ থেকে। গতকাল তিনি এ নিয়ে তার ফেইসবুক পেইজে বেশ উচ্ছাসিত হয়ে একটি পোষ্ট দেন। তার পোস্টটি তুলে ধরা হলো।

konn

বছর শেষে সিনেমার গানের জন্য কন্ঠ দিলাম। অবশ্য বছর শেষ হতে আরো কটা দিন বাকি।
ধন্যবাদ আবিদ রনি ভাইকে ও জাহিদ হোসেন ভাইকে, আমাকে “সোনার চর” সিনেমার একটি অংশ করে নেবার জন্য।
আবারো শ্রদ্ধেয় “গাজী মাজহারুল আনোয়ার” স্যারের লেখা গান করতে পেরে নিজেকে সৌভাগ্যবতী মনে করছি এবং আপনাদের ভালবাসা এভাবেই আমার সাথে থাকুক, এই কামনা করছি।
Had done a wonderful playback of Excell Film Productions.
Song: “কপাল পুড়লো”
Film: সোনার চর
lyrics: শ্রদ্ধেয় গাজী মাজহারুল আনোয়ার
Composition: আবিদ রনি
Director: জাহিদ হোসেন
Producer: জাহাঙ্গীর সিকদার

ইতিমধ্যে নিশিতা কলকাতার একটি চলচ্চিত্রে গান গেয়েছেন।পথিকৃৎ বসু পরিচালিত এই চলচ্চিত্রটির নাম কে তুমি নন্দিনী। এছাড়া সম্প্রতি তিনি নিশীত সূর্যের পায়রার চিঠি সিনেমার বয়ামে শূয়োপোকা শিরোনামের গানটিতে কন্ঠ দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন।
Tags

Related Articles

Close