বিনোদন

শুরু হলো কণ্ঠশিল্পী সালমার নতুন অধ্যায়

 

Image may contain: 8 people, people smiling, crowd and outdoor

নিউজরুমবিডিঃ জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী সালমা। এবার তিনি কাজ করবেন মানবিক উন্নয়নের শিক্ষার প্রসারে। সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে নিজের মেয়ের নামে একটি ফাউন্ডেশন করেছেন সালমা । ফাউন্ডেশনটির নাম “সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট” ।

এ বিষয়ে সালমা জানান,  জীবনের নতুন অধ্যায় শুরু করলাম মানবিক উন্নয়নে কাজ করার মাধ্যমে। শিক্ষার প্রসারে সর্বদা কাজ করবো কোমলমতি শিশু সহ সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে নিজের ফাউন্ডেশন “সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট” এর মাধ্যমে। দীর্ঘদিন যাবৎ সমাজের কাজে নিজেকে কিছুটা বিলিয়ে দেয়ার ইচ্ছা নিয়ে বসে ছিলাম। কিন্তু কিভাবে কাজটি শুরু করবো বুঝতে পারছিলাম না। কারো সহযোগিতাও পাচ্ছিলাম না। অবশেষে আমার স্বামী আইনজীবি সানাউল্লাহ নূর সাগরের সহযোগিতায় আল্লাহর নামে শুরু করলাম। মানবিক উন্নয়নে প্রধান এবং একমাত্র হাতিয়ার শিক্ষা। তাই বাকি জীবন টা আমি ও আমার স্বামী মিলে শিক্ষা নিয়ে একনিষ্ঠ ভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ। আমাদের মত ক্ষুদ্র মানুষের প্রচেষ্টা যদি সামান্য হলেও সামাজিক উন্নয়নে অবদান রাখতে পারে সেটাই হবে পরম পাওয়া।

সেই সাথে সমাজের বিত্তবানদের বলবো আপনারা যেন সাহায্যের হাত বাড়িয়ে দেন পিছিয়ে পড়া জনপদের মানুষ দের উন্নয়নে। সুন্দর দেশটা আরও সুন্দর হোক, সকলের সুশিক্ষা নিশ্চিত হোক। প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের শিক্ষা উপকরণ খাতা কলম,খেলার সরঞ্জামাদি বিতরন সহ দুপুরের খাবার পরিবেশন করলাম। স্কুল কর্তৃপক্ষ সহ স্থানীয় সকল কে ধন্যবাদ আমাদের কে উষ্ণ অভ্যর্থনা জানানোর জন্য।

 

 

Tags

Related Articles

Close