আন্তর্জাতিকজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

প্রিয়া সাহার মিথ্যা অভিযোগ: হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ

নিউজরুমবিডি.কম: আজ সোমবার সকালে হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্ট জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দেশের প্রচলিত আইনে বিচার চেয়েছে।

কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল সংবাদ সম্মেলনে বলেন, ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ বাস্তবসম্মত নয়। তিন কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ধর্মাবলম্বী মানুষ নিখোঁজ হয়েছে, এ তথ্য বানোয়াট, অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত। দেশের অভ্যন্তরীণ বিষয়ে অন্য দেশের কাছে বিচার চাওয়া গ্রহণযোগ্য হতে পারে না। প্রিয়া সাহার বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে কল্যাণ ট্রাস্ট। কাদের প্ররোচনায় কোন উদ্দেশ্যে প্রিয়া সাহা এই মিথ্যাচার করেছেন, সে বিষয়ে সুষ্ঠু তদন্তের দাবি জানান তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে কল্যাণ ট্রাস্টের সচিব নির্মল রোজারিও বলেন, হিন্দু বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদ বা কল্যাণ ট্রাস্ট অথবা অন্য কোনো সংগঠন বা ব্যক্তির পক্ষ থেকে এ ধরনের বক্তব্য অতীতে কখনও দেওয়া হয়নি। এই হিসাব কীভাবে এসেছে, তার জবাব প্রিয়া সাহাই দিতে পারবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ূয়া, ট্রাস্টি অ্যাডভোকেট উজ্জ্বল প্রসাদ কানু, পরিতোষ কান্তি সাহা, শ্যামল ভট্টাচার্য্য, দয়াল কুমার বড়ুয়া, ডালিম কুমার বড়ূয়া ও জে. এম. সুব্রত হাজরা।

Related Articles

Close