ক্রিকেটক্রিকেটখেলাধূলা

টাইগার একাদশে পরিবর্তন তিনটি

Walton-T-20-Series (2016)জেড.আই জহিরঃ বছরের প্রথম সিরিজ জয় নিশ্চিত করতে মূল একাদশে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করছে জিম্বাবুয়ে। চারম্যাচ সিরিজের ২-১ ব্যবধানে এগিয়ে মাশরাফি বাহিনী। তবে সিরিজ জয় করতে মরিয়া টাইগার একাদশে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ।

শুক্রবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বিকেল ৩টায়। ম্যাচটি একযোগে সরাসরি সম্প্রচার করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী স্যাটেলাইট টেলিভিশন (জিটিভি) ও স্টার স্পোর্টস-৪। এছাড়া খুলনার শেখ আবু নাসের ক্রিকেট স্টেডিয়াম থেকে সরাসরি ধারাবিবরণী প্রচার করছে বাংলাদেশ বেতার ও এফএম রেডিও ভূমি।

সিরিজ জিততে মরিয়া বাংলাদেশের একাদশে ফিরেছেন আগের ম্যাচের বিশ্রামে থাকা জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। সিরিজে প্রথমবারের মতো একাদশে ডাক পেয়েছেন স্পিনার আরাফাত সানী ও পেসার তাসকিন অাহমেদ। এদিকে আগের ম্যাচের অভিষিক্ত মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ শহীদ ও মুক্তার আলী তিনজনই নেই মূল একাদশে।

বাংলাদেশ দল: তামিম ইকবাল খান, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, কাজী নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তাসকিন আহমেদ, আবু হায়দার রনি ও আরাফাত সানী।

Tags

Related Articles

Close