ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

ক্রিকেট টাইম এর পথচলা শুরু

জেড.আই জহির: ক্রিকেটের সম্পূর্ণ প্যাকেজ ‘ক্রিকেট টাইম।’এটি একটি সম্পূর্ণ ক্রিকেট সম্পর্কিত মাসিক ম্যাগাজিন। একটি মাসের ক্রিকেট জগতের বিশেষ করে বাংলাদেশ ক্রিকেটের ঘটে যাওয়া ঘটনাবলীর উপর ভিত্তি করে সাজানো হাইলাইটস।

আট (০৮) পৃষ্ঠার এই ক্রিকেট ম্যাগাজিনে থাকছে ক্রিকেটের মজার তথ্য, ঘরোয়া কিংবা আন্তর্জাতিক ক্রিকেটে ঘটে যাওয়া বিশেষ কিছু, ক্রিকেট বিশ্লেষণ, রেকর্ড, পরিসংখ্যান, ফিচার, চলমান কিংবা আসন্ন সিরিজের সময়সূচি।

গতকাল শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর মিরপুরে সাকিব’স ৭৫ রেস্টুরেন্টে ডন্স টিমের (ডিটি) তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করে টাইগার সোশ্যাল মিডিয়া সিকিউরিট (টিএসএমএস)। আর সেখানেই ‘ক্রিকেট টাইম’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানে আগত অতিথি’রা।  দেশের সর্বপ্রথম সম্পূর্ণ ক্রিকেট ভিত্তিক ম্যাগাজিন ক্রিকেট টাইম এর প্রথম সংখ্যাটি সাজানো হয়েছে পুরোপুরি গেল মাসে অনুষ্ঠিত হয়ে যাওয়া এশিয়া কাপের উপর ভিত্তি করে। আর প্রথম সংখ্যাটি’র নাম দেওয়া হয়েছে ‘আহত বাঘের গল্প’।

ডন্স টিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সুমন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডন্স টিম ডিটি’র অর্থসম্পাদক ও টাইগার্স সোশ্যাল মিডিয়া সিকিউরিটি’র (টিএসএমএস) এডমিন ম্যাশ মামুন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী ইলিয়াস হোসাইন, সঙ্গীত পরিচালক মাহবুব মিনেল, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের তরুণ উদীয়মান ক্রিকেটার রুহেল আহমেদ, বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার এসোসিয়েশনের (বিসিএসএ) সভাপতি জুনায়েদ পাইকার, টাইগার শোয়েব খ্যাত শোয়েব আলী, সাংবাদিক ও দেশ সেরা ক্রিকেট স্মারক সংগ্রাহক ক্রিকেট লাভার জসিম উদ্দিন, তামিমিয়ান্স ফ্যান্স অব তামিম (টিম তামিম) গ্রুপের সভাপতি এবং ক্রিকেট টাইম ম্যাগাজিনের সদস্য জেড.আই জহির, ক্রিকেট টাইম ম্যাগাজিনের প্রধান এম.এইচ অর্ক (মহারাজা), ক্রিকেট টাইম ম্যাগাজিনের ডিজাইনার আশরাফ আসিফ ও অন্যান্য ভার্চুয়াল গ্রুপের প্রতিনিধিগণ।

আমন্ত্রিত অতিথিরা ক্রিকেট টাইম এর সফলতা কামনা করে বলেন, বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে ‘ক্রিকেট টাইম’ প্রথম কোন ক্রিকেটীয় ম্যাগাজিন। এর উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি। একইসাথে যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস প্রদান করেন অতিথি’রা।

এদিকে ক্রিকেট টাইম এর তিন লেখক এম.এইচ অর্ক (মহারাজা), জেড.আই জহির ও আশরাফ আসিফ বলেন, আমরা আমাদের ক্রিকেট সম্পর্কিত জ্ঞান, সুন্দর লিখনির শক্তি দিয়ে, সাবলীল ভাষায় ক্রিকেট টাইমের প্রতিটি লিখাকে যথাসাধ্য উপস্থাপনের চেষ্টা করেছি। ক্রিকেট টাইমের কোন লিখায় বা তথ্যতে কোনপ্রকার ভূল ভ্রান্তি থাকলে আশা করি তা ক্ষমা দৃষ্টিতে দেখবেন। ক্রিকেট টাইমের পথ চলায় আপনারা আমাদের সাথে থাকবেন। সেইসাথে কোন কিছু সংযোজন কিংবা বিয়োজন করতে হলে সেটাও জানাবেন।

উল্লেখ্য, মাসিক এই ক্রিকেট ম্যাগাজিনটি প্রতি ইংরেজি মাসের ০৫ তারিখের মধ্যে বাজারে আসবে।

Tags

Related Articles

Close