বাংলাদেশ

নাগরপুরে ছাত্রলীগের কৃতিত্বে গ্রেফতার মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তিকারী

অাটক কটুক্তিকারী শাহাদৎ
অাটক কটুক্তিকারী শাহাদৎ

রাফিউজ্জামান রাফি, নিউজরুম ডেস্ক: নাগরপুরে ছাত্রলীগের প্রতিবাদে গ্রেফতার হয়েছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তিকারী কমিউনিটি ক্লিনিকের সহকারী সাস্থ্য কর্মকর্তা মো. শাহাদৎ হোসেন(৩৫)।

কিছুদিন পূর্বে নাগরপুর থানার পাকুটিয়া ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকের সহকারী সাস্থ্য কর্মকর্তা মো. শাহাদৎ হোসেন(৩৫) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি করে। বিষয়টি প্রকাশের পর কেউ কোন প্রতিক্রিয়া না দেখালেও প্রতিবাদ মুখর হয়ে ওঠে নাগরপুর থানা ছাত্রলীগ। তারা অনলাইনে তার স্ট্যাটাস ও কমেন্টগুলো শেয়ার করে নাগরপুর-টাইংগাইল ছাত্রলীগ এবং নাগপুরের মুক্তিযুদ্ধের স্বপক্ষের ফেইসবুকারদের এক করে তোলে এবং তাকে গ্রেফতারের পক্ষে জনমত গড়ে তোলে।

এছাড়া তারা বিষয়টি নাগরপুর মুক্তিযোদ্ধা কমান্ডকে অবিহিত করে তার বিরুদ্ধে অ্যাকশনে যাওয়ার আহ্বান জানায়। এরপর নাগরপুর ছাত্রলীগ নেতা, নাগরপুর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আহ্বায়ক রনি আহমেদ বাদী হয়ে তার বিরুদ্ধে নাগরপুর থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে। মামলায় স্বাক্ষী হিসেবে ছিলেন থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বাবর আল মামুন এবং থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনিসুজ্জামান তুহিন।

Tags

Related Articles

Close