ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

৮৮ রানে পিছিয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্কঃ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সফরকারী শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ চারদিনের ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ ‘এ’ দল।

টসে জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ইনিংসে বাংলাদেশ ‘এ’ সফরকারীদের বোলিং তোপে ১৬৭ রানে গুটিয়ে যায়। জবাবে প্রথম ইনিংসে সব কয়টি উইকেট হারিয়ে ৩১২ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা ‘এ’ দল। এই রানের সুবাদে প্রথম ইনিংসে ১৪৫ রানের লিড নেয় সফরকারীরা।

শ্রীলঙ্কার পক্ষে ব্যাট হাতে ১৫টি চার ও ৪টি ছক্কায় সর্বোচ্চ ১৪২ রান করেন ওপেনার ব্যাটসম্যান সেহান জয়সুরিয়া। এছাড়া শাম্মু আসান ৬০, মনোজ শরৎচন্দ্র ৩৩ রান করেন।

বল হাতে বাংলাদেশের পক্ষে সানজামুল ইসলাম সর্বোচ্চ ৪টি উইকেট লাভ করেন। ইনজুরি ফেরত কাটার মাষ্টার মুস্তাফিজুর রহমান নিজের ঝুলিতে পুরেন ৩টি উইকেট। এছাড়া নাইম হাসান ২টি ও ১টি উইকেট নেন সৌম্য সরকার।

এরপর আজ ২য় দিনশেষে বাংলাদেশ ‘এ’ দল ১৭ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ৫৭ রান। ফলে শ্রীলঙ্কার চেয়ে ৮৮ রানে পিছিয়ে রয়েছে স্বাগতিক বাংলাদেশ। দিনশেষে সৌম্য সরকার ২৪ ও মিজানুর রহমান ১৩ রান করে ক্রিজে রয়েছেন। আউট হয়ে ফিরে গেছেন সাদমান ইসলাম ব্যক্তিগত ১৯ রানে।

উল্লেখ্য, দ্বিপাক্ষিক সিরিজে প্রথম দুটি আনঅফিসিয়াল টেস্ট ম্যাচ ‘ড্র’ তে নিষ্পত্তি হয়েছে। তাই এই ম্যাচটি অঘোষিত ফাইনালে রূপ নিয়েছে।

Tags

Related Articles

Close