জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে মাকে বেঁধে শ্বাসরোধ করে শিশুকে হত্যা

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে শহরের আমিন বাজার এলাকায় মাকে বেঁধে রেখে শ্বাসরোধ করে সাইফ উদ্দিন (৮) নামে এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সাইফ উদ্দিন পৌরসভার আমিন বাজার এলাকার সালাহ্ উদ্দিনের ছেলে। সালাহ্ উদ্দিন দীর্ঘ দিন যাবৎ আমিন বাজার এলাকায় বাসা ভাড়া করে পরিবার নিয়ে বসবাস করেন। তাঁর গ্রামের বাড়ি পৌরসভার কাগমারা মেছের মাকের্ট এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সালাহ্ উদ্দিন ব্যবসায়ীর কাজের কারনে পরিবার নিয়ে দীর্ঘ দিন যাবৎ ভাড়া বাসায় থাকেন। শনিবার রাতে সালাহ্ উদ্দিন বাসায় গিয়ে দেখতে পান তার ছেলে সাইফের নিথর দেহ মেঝেতে পড়ে আছে। বাসার দরজা বাহির থেকে বন্ধ করা। এ সময় তার স্ত্রী তার নিজ ফ্লাটেই হাত পা বাধা অবস্থায় ছিলেন। বাসার আসবাবপত্র বিছানার উপর এলোমেলো ছড়িয়ে ছিটিয়ে আছে। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরিবারের দাবী, ডাকাত দল বাসায় ডাকাতির এক পর্যায় তার শিশুকে হত্যা করে থাকতে পারে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম জানান, বিষয়টি রহস্যজনক। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

Tags

Related Articles

Close