জাতীয়বাংলাদেশরাজনীতি

টাঙ্গাইলে বিএনপি কার্যালয় উদ্বোধন

tangail bnpমুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে আনুষ্ঠানিক ভাবে জেলা বিএনপি কার্যালয় উদ্বোধন করা হয়েছে।  শুক্রবার সকাল সাড়ে ১১টায় কার্যালয় উদ্বেধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত টাঙ্গাইল পৌর এলাকার ভিক্টোরিয়া রোডস্থ কার্যালয় উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠানে জেলা বিএনপি’র সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, নির্বাহী সদস্য সাঈদ সোহরাব, ওবায়দুল হক নাসির।

জেলা বিএনপি সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল এর অনুষ্ঠান সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা বিএনপি, যুবদল, শ্রমিক দল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, তাঁতী দল, মহিলা দল, কৃষক দল, শহর ও থানা বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০৭ সালের চলমান ১/১১র সময়কালে তৎকালিন টাঙ্গাইল মেইন রোডস্থ জেলা বিএনপি কার্যালয় ভাংচুর উচ্ছেদ করা হয়। পরবর্তীতে শহরের ভিক্টোরিয়া রোডস্থ পৌর মার্কেটের দ্বিতীয় তলার একটি দোকান ভাড়া নিয়ে এ কার্যালয় পরিচালিত হচ্ছিল।

Related Articles

Close