জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে বখাটের কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রী ছুরিকাঘাতে আহত, হাসপাতালে ভর্তি

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহ শহরের লক্ষিকোল গ্রামে হত্যাসহ একাধিক মামলার আসামী আব্দুল হাকিম নামের এক বখাটে সন্ত্রাসীর ছুরিকাঘাতে এক স্কুল ছাত্রী (১৪) আহত হয়েছে। সে স্থানীয় আনোয়ার জাহিদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার বিকালে মেয়েটি প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ঝিনাইদহ শহরের লক্ষিকোল গ্রামের মসজিদের পাশে এ ঘটনা ঘটে। ঝিনাইদহ সদর থানায় মেয়েটির মা রুমি খাতুন একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বখাটে হাকিমকে গ্রেফতারে কয়েক দফা অভিযান চালিয়েছে।

স্কুলছাত্রীর মা রুমি খাতুন অভিযোগ করেন, গত তিন মাস ধরে তার মেয়েকে উত্যক্তসহ কু-প্রস্তাব দিয়ে আসছে লক্ষিকোল গ্রামের শাহাদত হোসেন শাখার ছেলে আব্দুল হাকিম। বিষয়টি পারিবারিকভাবে সমাধানের জন্য অনেকবার চেষ্টা করলে বখাটে হাকিম আমাদের উপর ক্ষুদ্ধ হয়। তিনি আরো জানান, মঙ্গলবার বিকাল ৪টার দিকে তার মেয়ে লক্ষিকোল গ্রামে মাওলানা আব্দুস সবুরের বাড়িতে কোরআন শিক্ষার জন্য যাচ্ছিল। এ সময় স্থানীয় জামে মসজিদের পাশে ওৎ পেতে থাকা হত্যা, ছিনতাই ও কোপানোসহ ৫ মামলার আসামী আব্দুল হাকিম মেয়েটিকে কু-প্রস্তাব দেয়। বখাটের প্রস্তাবে সাড়া না দিয়ে চলে যাওয়ার সময় তার ওড়না ধরে টানাটানি শুরু করে হাকিম। এতে মেয়েটি প্রতিবাদ জানালে সন্ত্রাসী আব্দুল হাকিম তার তলপেট লক্ষ্য করে ছুরিকাঘাত করে।

ছুরির আঘাত ঠেকাতে গিয়ে মেয়েটির ডান হাতের আঙ্গুল কেটে যায়। মেয়েটির চিৎকারে ঘটনার সাক্ষী লক্ষিকোল গ্রমের মশিয়ার রহমান, রজব আলী ও ওমর আলীসহ পাড়া প্রতিবেশিরা ছুটে আসলে বখাটে পালিয়ে যায়। বিষয়টি পুলিশ বা প্রশাসনকে জানালে খুন জখমের হুমকী দেয়া হয় বলে স্কুল ছাত্রীর ভাই আব্দুর রহমান জীবন অভিযোগ করেন। ভয়ে মেয়েটি স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে। এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ বুধবার দুপুরে সাংবাদিকদের জানান, আমরা অভিযোগ পেয়ে গত রাতেই বখাটে যুবককে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। কয়েক দফা তার বাড়িতে অভিযান চালানো হয়েছে, কিন্তু পাওয়া যায়নি। তিনি বলেন, বখাটে আব্দুল হাকিম খারাপ প্রকৃতির ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ বেশ কয়েকটি মামলাও রয়েছে।

Related Articles

Close