বাংলাদেশসর্বশেষ নিউজ

মহেশপুরে সাংবাদিকদের জামায়াত-বিএনপির এজেন্ট বলায় প্রতিবাদ সভা

প্রতিবাদ সভামোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ সংবাদদাতা : হঠাৎ গজিয়ে ওঠা “সাংবাদিক ঐক্য ফোরাম” নামে কথিত একটি ভূইফোড় সংগঠন মহেশপুরে কর্মরত প্রকৃত সাংবাদিকদের জামায়াত-বিএনপির এজেন্ট বলাই স্থানীয় সাংবাদিকরা ফুঁসে উঠেছেন।

রোববার রাতে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাতে মহেশপুর সাংবাদিক সংস্থার কার্যালয়ে এক জরুরী সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন দৈনিক লোকসমাজের মহেশপুর প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি জিয়াউর রহমান জিয়া। প্রতিবাদ সভায় সাংবাদিক নেতৃতবৃন্দ বলেন, মহেশপুরে সাংবাদিক ঐক্য ফোরাম নামে প্যাড ছাপিয়ে স্বৈরাচার এরশাদ গ্রুপের জাতীয় পার্টির মহেশপুর সভাপতি আব্দুর রহমান সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশাফুর রহমানের বিরুদ্ধে প্রধানমন্ত্রী বরাবর একটি অভিযোগ পাঠিয়েছেন।

উক্ত অভিযোগ পত্রে মহেশপুরের সাংবাদিকদেরকে জামায়াত-বিএনপির এজেন্ট বলে উল্লেখ করা হয়েছে। আমরা মহেশপুরের সাংবাদিক সমাজ এহেন ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের আবুল হোসেন লিটন, দৈনিক মানবজমিন পত্রিকার সরোয়ার হোসেন, দৈনিক দিনকালের ওবাইদুল হক, নবচিত্র প্রত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুস সেলিম, দৈনিক স্পন্দন পত্রিকার অসীম মোদক, দৈনিক ভোরের কাগজের নাসির উদ্দীন, শেষের খবর পত্রিকার আলহাজ্ব শরিফুল ইসলাম শরিফ, দৈনিক আমাদের সময় পত্রিকার আব্দুর রহিম, দৈনিক নবচিত্র পত্রিকার শহীদুল ইসলাম, দৈনিক জন্ম ভূমির খাইরুজ্জামান চপল, দৈনিক জনতার বি,এম ওয়াদুদ, দৈনিক যায়যায় দিনের আক্তারুজ্জামান, দৈনিক ডেসটিনির পত্রিকার মারুফ হোসেন, চ্যানের সেভেনের মেস্তাফিজুর রহমান উজ্জল ও দৈনিক অর্নিবানের মোঃ ইয়াকুব আলী প্রমুখ।

Tags

Related Articles

Close