জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ যুগে যুগে ধারন করতে হবে : প্রতিমন্ত্রী অ্যাড.তারানা হালিম

Tarana Halim Tangailমুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ  বিক্রি হওয়ার নয় মন্তব্য করে ডাক,তার ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাড.তারানা হালিম এমপি বলেছেন,যুগে যুগে আমাদের  মহান নেতা সর্ব কালের সর্ব শেষ্ঠ বাঙ্গালী  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শ কে যুগে যুগে ধারন করতে হবে। টাকার কাছে আমাদের আদর্শ বিক্রি করলে কাংক্ষিত লক্ষ্যে পৌছানো সম্ভব হবে না।

বুধবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বিরোধি দল বিএনপি একটি সন্ত্রাসী দল  উলে­খ  করে  প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন,জিয়াউর রহমান মেধাবী ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়ে তাদেরকে সন্ত্রাসী বানিয়ে দেশকে মেধা শুন্য করেছিলেন। আর বেগম জিয়া অগ্নী সন্ত্রাস করে মানুষ পুরিয়ে মেরে দেশকে অস্থিতি শীল করতে চেয়েছিল।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে সভায় অন্যান্যর  মধ্যে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, টাঙ্গাইল পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. জামিলুর রহমান মিরন, ল²িকান্ত সাহা,মো.মতিয়ার রহমান মতি, মো. শহিদুল ইসলাম অপু, মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন,যুবলীগের আহবায়ক মীর আহম্মেদ শাহীন প্রমুখ। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা ও দেশ ও জাতির কল্যানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Related Articles

Close