বাংলাদেশসর্বশেষ নিউজ

সখিপুর ব্লাড ডুনেশন ক্লাব ও উপদেষ্টা পরিষদের আত্নপ্রকাশ

cropped-nr-portal-logo.jpegসিরাজুস সালেকীন সিফাত, সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি : মানুষ সৃষ্টির সেরা জীব। সেবাই পরম ধর্ম। বিশ্বের সকল মানুষের স্বাস্থ্য রক্ষার প্রত্যয় নিয়ে বিশ্বে নানা সময় নানা সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে। ঠিক সেই প্রত্যয়কে হাতে নিয়ে সখিপুরের জনসাধারনের কল্যানের স্বার্থে সখিপুর বøাড ডুনেশন ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে। সখিপুর বøাড ডুনেশন ক্লাব এর প্রধান কাজ মুমূশ রোগীকে রক্ত দান করা।

এছাড়াও সখিপুরের সর্বসাধারনের জনসচেতনতার লক্ষ্যে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি ও  স্বাস্থ্য সংরক্ষণ মুলক গ্রাম্য উঠান বৈঠক, সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রন ও নির্মুল করার লক্ষ্যে সভা সেমিনারের আয়োজন, ফ্রি-মেডিকেল ক্যাম্প এর আয়োজন, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত কল্পে কর্ম কৌশল গ্রহণ ও বাস্তবায়ন করা (পৌরসভা ও ইউনিয়ন ভিত্তিক) স্বাস্থ্য বিষয়ক দিবস পালন ইত্যাদি কর্মসূচি বাস্তবায়ন করা।

সখিপুরের যে সকল গুণীজনরা সখিপুরকে আলাকিত করেছেন এবং সখিপুর  বøাড ডুনেশন ক্লাবের উপদেষ্টা হিসেবে সর্বোপরি সংগঠনের সাথে রয়েছেন, ও সংগঠনকে আলোকিত করেছেন এবং সঠিক দিক দিক নির্দেশনা দিয়ে চলেছেন তারা হলেন, হামিদুল হক (বীরপ্রতীক), (সাবেক উপজেলা চেয়ারম্যান) জনাব এসএম শওকত আলী মাস্টার (সাবেক উপজেলা চেয়ারম্যান), প্রফেসর মোঃ শামছুল হক (সাবেক চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা), জনাব মোঃ আমির উদ্দিন (সাবেক ডিআইজি, ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ), দেওয়ান মাহবুবুর রহমান বাদল (সিনিয়র সহকারী সচিব, জনপ্রশাসন মন্ত্রনালয়),  অধ্যাপক ডাঃ এম.এ. সামাদ (চিফ কনসালটেন্ট, কিডনী বিভাগ, ল্যাবএইড হাসপাতাল।

আব্দুল হাই চেয়ারম্যান (সাবেক চেয়ারম্যান), আব্দুর রাজ্জাক বিএসসি, এম ও গণি (কমান্ডার, সখিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ), অধ্যক্ষ বেলায়ত হোসাইন, ডাঃ মোঃ আনোয়ার হোসাইন (সিভিল সার্জন), এসএম মজিবর রহমান চান, মাসুদ কামাল সঞ্চয় (সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিট্রেট), দেওয়ান মাতলুবুর রহমান (জেলা কমান্ড্যান্ড, বাংলাদেশ আনসার ভিডিপি), ডঃ হেলাল উদ্দিন (ঢাকা বিশ্ববিদ্যালয়), অধ্যাপক মানিক লাল ভৌমিক, অধ্যাপক দেলোয়ার শিকদার, ইকবাল গফুর, এনামুল হক, মোঃ নাসির উদ্দিন (সাবেক কাউন্সিলর), ডা.শাহনাজ বেগম নাজ, জাহিদুল ইসলাম রুবেল (সিনিয়র সহকারী জজ), ডা. আবু ইদ্দ্রিস,মাহবুব জামাল, ডা: আতোয়ার রহমান, ডা: নাজমুল হোসাইন, ডা: শাহিনুর আলম, ডা: শিমুল হোসাইন।

সখিপুর বøাড ডুনেশন ক্লাব এর ২০১৭-১৮ কার্যনির্বাহী পরিষদের সভাপতি পদে সিরাজুস সালেকীন সিফাত ও সাধারণ সম্পাদক পদে ওবায়দুল হক শাওন কে মনোনিত করা হয়েছে। এই কার্যনিবার্হী পরিষদের সহ-সভাপতি পদে মোঃ শফিকুল ইসলাম, মশিউর রহমান খান শুভ, আলমগীর মাহফুজ আবির, ইসতিয়াক আহমেদ আশিক, মাহমুদুল হাসান কামরুল, রাকিবুল হাসান ইমন, যগ্ম সাধারন সম্পাদক পদে মোঃ রাকিবুল ইসলাম, রাজিব আহমেদ, খন্দকার রকিবুল হাসান বিজয়, নাকিবুল হাসান শিমুল, সাব্বির সিকদার, সাংগঠনিক সম্পাদক পদে প্রতিক জিয়া, সহ-সাংগঠনিক পদে মোঃ সৌরভ আহমেদ, শাহরিয়ার সাগর, রাহাত সিকদার, প্রচার সম্পাদক পদে ওমর ফারুক (শান্ত), ক্রীড়া সম্পাদক পদে হাসিবুল হাসান, কোষাদক্ষ পদে মশিউর আলিফ, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে নাজমুল হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক পদে আল জাকারিয়া সিদ্দিকি রাজিব, আইন বিষয়ক সম্পাদক পদে জাহিদ হাসান, সাহিত্য সম্পাদক পদে মিশুক সিকদার, পরিবেশ বিষয়ক সম্পাদক পদে সেলিম হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আতিকুল ইসলাম আতিক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদে মোঃ হাসান মিয়াকে মনোনিত করা হয়েছে। এছাড়াও কার্যনিবার্হী সদস্য হিসেবে ২৪ জনের নাম প্রকাশ করা হয়।

Tags

Related Articles

Close