ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

রাজশাহীতে অস্ত্র-বোমা উদ্ধার : আটক ২

ru arrest pic (1)শফিকুল ইসলাম, রাবি প্রতিনিধি : রাজশাহীতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক কর্মচারীর বাড়ি থেকে তিনটি বোমা ও পিস্তুলসহ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহী নগরীর নতুন বুধপাড়া এলাকা থেকে এসব অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করা হয়।

এর আগে ওই কর্মচারী ও তার এক সহযোগিকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন- রাবির স্টুয়ার্ড শাখার কর্মচারী আবু রাজ তুহিন ওরফ সাধু ও রিজু। রিজুর পরিচয় এখনো জানা যায়নি।

 ru arrest pic (2)র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মাহবুবুর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আবু রাজ তুহিন ওরফে সাধু ও রিজু নামের দুই ব্যক্তিকে নগরীর ভদ্রার মোড় এলাকা থেকে আটক করা হয়। পরে তাদের র‌্যাব-৫ এর কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য মতে, নগরীর নতুন বুধপাড়া এলাকায় সাধুর বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তার ঘরের ভিতর থেকে তিনটি বোমা, বিস্ফোরক দ্রব্য, একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভালভার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

লেফটেনেন্ট কর্নেল মাহবুবুর রহমান বলেন, এসব বোমা ও বিস্ফোরক কতোটা মারাত্মক তা পরীক্ষার পর জানা যাবে। আটককৃতদের আরো জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনে আবার অভিযান চালানো হবে বলে জানান তিনি।

Tags

Related Articles

Close