জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

মির্জাপুরে প্রতিবন্ধিদের স্কুল উদ্বোধন

mirzapurনিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে ভিন্ন ভাবে সক্ষমদের (প্রতিবন্ধী) স্কুল উদ্বোধন করা হয়েছে। লার্ন এন্ড লীভ ফাউন্ডেশনের উদ্যোগে মির্জাপুরের সাহাপাড়া গ্রামে নির্মিত স্কুলটি উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতৃ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি।

এ উপলক্ষে শনিবার (২৯ জুলাই) সকাল সাড়ে এগারোটার দিকে স্কুল মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়। লার্ন এন্ড লীভ ফাউন্ডেশনের পরিচালক অস্ট্রিলিয়া প্রবাসী শাহ আলম মামুনের সভাপতিত্বে ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শাহ আলম মাসুদ রানার পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতৃ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা আক্তার, মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, সাবেক ফুটবলার কায়সার হামিদ, প্রতিষ্ঠানের নারায়নগঞ্জ শাখার সাধারণ সম্পাদক সাথী আক্তার, প্রতিবন্ধি বিশেষজ্ঞ হাসিমা হাসান জয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, ছাত্রলীগ নেতা তাহরিম হোসেন সিমান্ত প্রমুখ।

পরে এমপি একাব্বর হোসেন ১০ জন প্রতিবন্ধি শিশুকে হুইল চেয়ার প্রদান করেন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দরিদ্র ও অসহায়দের সাহাযার্থে মির্জাপুরের দেওহাটা ও রংপুরে বিশেষ সেন্টার প্রতিষ্ঠা করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে স্থানীয় এমপি ছাড়াও লন্ডল প্রবাসী ফারুক আহমেদ রনি ও তার স্ত্রী ফরিদা ইয়াসমিন আর্থিক সহায়তা প্রদান করছেন।

Related Articles

Close