বাংলাদেশসর্বশেষ নিউজ

কালীগঞ্জের ঢাবি শিক্ষার্থী মারিয়া আফেরোজ আঁকা’র ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ উদ্ধারমোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী ছাত্রী মারিয়া আফরোজ আঁকার (২১) ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন। বৃহস্পতিবার সকালে ঢাবি সংলগ্ন কাটাবন এলাকায় তার বড় বোন তানিয়া আফরোজ এর বাসায় গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

মারিয়া আফরোজ ঝিনাইদহ কালীগঞ্জ থানাপাড়ার মৃত বাবলুর রহমান ও সলিমুন্নেছা গার্লস হাই স্কুলের শিক্ষক আফরোজা বুলবুলি ডলির ছোট মেয়ে। মেধাবী এই শিক্ষার্থীর আত্মহত্যার খবর  ছড়িয়ে পড়লে থানাপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত আঁকার এক বোন উপজেলা নির্বাহী অফিসার অপর বোন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আছে।

পারিবারিক সুত্রে বলা হয়েছে, সকালে ঘুম থেকে উঠে মারিয়া আফরোজ আকা কিছুক্ষন হাটাহাটি করে ঘরের মধ্যে ঢুকে ছিটকানি দিয়ে দেন। এরপর তার কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ঘরের জানালা দিয়ে মারিয়া আফরোজ একার ঝুলন্ত অবস্থায় দেখতে পান। মারিয়া দীর্ঘদিন ধরেই অসুস্থ। তাকে ভারতেও চিকিৎসা করা হয়েছে। মানসিক ভাবে আঘাত পেয়ে তিনি এমনটি করতে পারেন। গত কয়েক মাস ধোরে পারিবারিক বিষয় নিয়ে দ্বন্দ চলে আসছিল। পারিবারিক সমস্যার কারনে সে অসুস্থ হয়ে পড়ে।

Tags

Related Articles

Close