বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে রেললাইনের দাবিতে অনশনে কলেজ ছাত্র আব্দুল্লাহ’র মুখে জুঁস দিয়ে অনশন ভাঙ্গালেন কনক কান্তি দাস

Konok kantidas (1)মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে রেললাইন এর দাবিতে অনশন করছিলেন কলেজ ছাত্র “আব্দুল্লাহ “এই অনশন দাড়ানো ছাত্রের মুখে জুঁস তুলে দিয়ে তার অনশন ভাংলেন স্বচ্ছ ও সুন্দর ঝিনাইদহ গড়তে বদ্ধপরিকর ঝিনাইদহ জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান,জননেতা জনাব,” কনক কান্তি দাস”।

তিনি ঝিনাইদহবাসীর উদ্দেশ্যে বলেন, আমার প্রিয় নেত্রী আমাদের প্রিয় নেত্রী, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী, “শেখ হাসিনা” জনগণের নেত্রী…উন্নয়নের নেত্রী, উনি যখনি ক্ষমতায় আসেন তখনি দেশের উন্নয়ন হয়, জনগণের উন্নয়ন হয়। আমি সম্মানীয় মিডিয়া কর্মী ভাই-দের অনুরোধ করছি আপনারা এই দাবি বিভিন্ন পত্র-পত্রিকা ও বিভিন্ন চ্যানেলে প্রচার করবেন।

তিনি আরো বলেন, যদি এই সংবাদ আমাদের নেত্রীর দৃষ্টিগোচর হয় হবে আপনাদের দাবি পূরন হবে নিশ্চয়। আমাদের নেত্রী মমতাময়ী, সৃজনশীল, জনকল্যাণময়ী, জনকল্যাণে ও জনগণের দাবি পূরনে বদ্ধপরিকর। তিনি সকলের উদ্দেশ্যে অনুরোধ করেন আপনারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেবেন জননেত্রী “শেখ হাসিনা”-কে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন, শুধু ঝিনাইদহ নয় সারা দেশের উন্নয়ন হবে।

Tags

Related Articles

Close