ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

তামিম তার কাজটা জানে : মারিও ভিল্লাভারায়ন

Tamim & Mario.জেড.আই জহির : আসন্ন ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা সফর সিরিজকে সামনে রেখে সোমবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফিটনেস ক্যাম্প। অস্ট্রেলিয়া সিরিজের জন্য ইতোমধ্যে ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথমদিন ফিটনেস ক্যাম্পে যোগ দেন ২২ ক্রিকেটার। অনুপস্থিত সাত ক্রিকেটারের মধ্যে রয়েছেন জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিমও।

এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্ল্যাস্টে খেলতে ইংল্যান্ড থাকায় এই ক্যাম্পে যোগ দিতে পারেননি ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। তবে তামিম না থাকায় তাকে নিয়ে মোটেও চিন্তিত নন জাতীয় দলের ফিটনেস ট্রেনার মারিও ভিল্লাভারায়ন।

তামিমের প্রসঙ্গে ভিল্লাভারায়নের সোজাসাপ্টা উক্তি, ‘সে (তামিম) জানে, তাকে কী করতে হবে। আপনারা দেখেছেন, গেল তিন বছরে সে কতটা উন্নতি করেছে। তাই আমি বিশ্বাস করি, সে তার কাজটুকু ঠিকভাবে করে নিতে পারবে।’

এদিকে ইনজুরির কারণে ক্যাম্পে যোগ দিতে পারেননি পেসার রুবেল হোসেন।হাই-পারফরম্যান্স (এইচপি) দলের হয়ে অস্ট্রেলিয়া সফরে রয়েছেন লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, তানবীর হায়দার, মোহাম্মদ সাইফউদ্দিন ও আবুল হাসান রাজু। এই পাঁচ ক্রিকেটারও রয়েছেন অস্ট্রেলিয়া সিরিজের প্রাথমিক দলে। কিন্তু অস্ট্রেলিয়া থাকায় তারাও যোগ দিতে পারেননি সোমবার থেকে শুরু হওয়া ফিটনেস ক্যাম্পে।

Tags

Related Articles

Close