খেলাধূলাসর্বশেষ নিউজ

অস্ট্রেলিয়া সিরিজের জন্য এলিট প্লেয়ার্স ঘোষণা বিসিবির

জেড.আই জহির, নিউজরুমবিডি.কম: আসন্ন অস্ট্রেলিয়ার সাথে হোম সিরিজের জন্য এলিট প্লেয়ার্স ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি।

২৭ সদস্যের দলে জায়গা হয়নি নাঈম ইসলামের। আবারও ডাক পেয়েছেন শুভাগত হোম। বরাবরের মত এবারও বিসিবির আচরণে উপেক্ষিত নাঈম ইসলাম। তবে ২৭ সদস্যের দলে আছেন ওয়ানডে ও টি-টুয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এছাড়াও আছেন এখন পর্যন্ত টেস্টে অনভিষিক্ত ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন ও আরাফাত সানির মত তারকা খেলোয়াড়রা।

বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ২৭ সদস্যের এলিট প্লেয়ার্স ঘোষণা করেছে। আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য প্রস্তুতি ক্যাম্পকে চাঙ্গা রাখার লক্ষই হতে পারে এই এলিট প্লেয়ার্স।

উল্লেখ্য আগামী মাসের ২৮ তারিখে বাংলাদেশ সফরে আসার কথা আছে ক্রিকেট অস্ট্রেলিয়ার। সফরে তারা একটি প্রস্তুতি ম্যাচ ও দুইটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে স্বাগতিক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথে। এদিকে এই এলিট প্লেয়ার্সদের নিয়ে প্রস্তুতি ক্যাম্প শুরু হবে আগামী ২২শে আগষ্ট থেকে।

তালিকাভুক্ত সকল খেলোয়াড়দের স্ট্রেন্থ ও কন্ডিশনিং রিপোর্ট করতে বলা হয়েছে। খেলোয়াড়দের রিপোর্ট দেখবেন স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়ন।

স্কোয়াডঃ তামিম ইকবাল খান, ইমরুল কায়েস, মুমিনুল হক সৌরভ, এনামুল হক বিজয়, রনি তালুকদার, লিটন কুমার দাস, মোঃ মিথুন আলী, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম মিতু, শুভাগত হোম, নাসির হোসেন, সাব্বির রহমান রুম্মন, তাইজুল ইসলাম, আরাফাত সানি, জুবায়ের হোসেন লিখন, সোহাগ গাজী, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহিম, আবুল হোসেন রাজু, মোঃ শহীদ, শফিউল ইসলাম, রবিউল ইসলাম, আল আমিন হোসেন।

Related Articles

Close