জাতীয়বাংলাদেশবিনোদনলাইফস্টাইলসর্বশেষ নিউজ

শাকিবের দিন শেষ : এবার নায়ক মিশা



বিনোদন প্রতিবেদক, নিউজরুমবিডি ডটকম:

শাকিবের স্থলাভিষিক্ত হলেন মিশা সওদাগর
শাকিবের স্থলাভিষিক্ত হলেন মিশা সওদাগর

 

শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছে মিশা-জায়েদ পরিষদ। নির্বাচনে ২৫৯ ভোট পেয়ে আগামী দুই বছরের জন্য শিল্পি সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলা চলচিত্রের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন বর্তমান সভাপতি শাকিব খান সমর্থিত প্রার্থী ওমর সানী। তিনি পেয়েছেন মাত্র ১৫৩ ভোট। বাংলা চলচিত্রের নাম্বার ওয়ান খলনায়ক মিশা সওদাগরই এখন শিল্পী সমিতির বাস্তব নায়ক.!
এই নির্বাচনের ফলে শিল্পী সমিতিতে টানা আধিপত্য বিস্তার করা সিংহাসন হারালেন বাংলা চলচিত্রের সুপারস্টার শাকিব খান। কিছুদিন যাবৎ শাকিব খানের দিনকাল এমনিতেই ভালো যাচ্ছেনা, নিজেকে আগেই সরিয়ে নিয়েছিলেন নির্বাচন থেকে। সমর্থন দিয়েছিলেন ওমর সানী- অমিত হাসান পরিষদকে। কিন্তু নির্বাচনে বিপুল ব্যবধানে পরাজিত হলো তার সমর্থিত প্যানেল।
সাম্প্রতিক কিছু ঘটনায় ফিল্মপাড়ায় এমনিই শাকিব খানের আধিপত্যে ভাটা পরেছে; তার ওপর নির্বাচনের এমন ফলাফল শাকিবের জন্য অবশ্যই অস্বস্তির।
মিশা সওদাগর এর পাশাপাশি তার সম্পর্কটা যে ভালো যাচ্ছে না নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানের সাথেও। বিগত দিনে এই দুই জনই নানা সময়ে নানা কারণে প্রকাশ্য শাকিবের সমালোচনায় লিপ্ত ছিলেন।

উল্লেখ্য, গত দুই দুই বার টানা শিল্পি সমিতির নির্বাচিত সভাপতি ছিলেন বর্তমান সময়ের নাম্বার ওয়ান হিরো শাকিব খান। শুক্রবারের নির্বাচনের মধ্যেদিয়ে শাকিব অধ্যায়ের পরিসমাপ্তি ঘটলো।

Tags

Related Articles

Close